আজ

  • শুক্রবার
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিএনপি ভাইদের উপর কেউ যেন কোন রকম অন্যায় আচরণ না করে’ -নিজাম হাজারী

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী-২ আসনে দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় জনতার ফুলেল ভালোবাসার জবাবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেন, আমি জেলা আওয়ামী লীগ ও ব্যক্তিগত পক্ষ থেকে শুভেচ্ছা জানাই। নির্বাচনে আপনারা যে অক্লান্ত পরিশ্রম করে নৌকার প্রতিককে বিজয়ী করেছেন সেজন্য আপনাদের সবাইকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। আপনাদের সেই ঋণ, সেই ভালোবাসা আমি কখনো পরিশোধ করার সুযোগ আমার কাছে নেই। তারপরেও কিছুটা হলেও আমি চেষ্টা করবো। উন্নয়নের মাধ্যমে সেই ঋণ কিছুটা হলেও পরিশোধ করার চেষ্টা করবো। আমি নৌকার প্রতিক নিয়ে আওয়ামী লীগের সমর্থনে এমপি নির্বাচিত হয়েছি। আমি আওয়ামী লীগের এমপি নয়, আমি সকল দলের- সকল মতের এমপি হতে চাই। আপনাদের সকলের সহযোগীতা চাই। সোমবার রাতে দলীয় লোকজন, বন্ধু-শুভাকাঙ্খি ও বিভিন্ন সংগঠনের ফুলেল শুভেচ্ছার জবাবে নিজাম উদ্দিন হাজারী এসব কথা বলেন।


    নেতাকর্মীদের উদ্দেশ্য করে নিজাম হাজারী বলেন, ফেনীতে আমরা আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি সবাই মিলে মিশে এক সাথে বসবাস করবো। আপনাদের সবার প্রতি আমার অনুরোধ থাকবে আমার প্রতিপক্ষ দল বিএনপি ভাইদের উপরে কেউ যেন কোন রকম অন্যায় আচরণ না করে এটি সবার প্রতি আমার বিনীত অনুরোধ থাকলো।

    এর আগে নিজাম উদ্দিন হাজারীকে ফুল দিয়ে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। এসময় জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুুর রহমান বিকম, এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরীসহ বিপুল পরিমান দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন। একই দিন নিজাম উদ্দিন হাজারীর শহরের বাস ভবনে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা লে. জে (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী। দলীয় নেতাকর্মীদের নিয়ে নব নির্বাচিত সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

    একইভাবে জেলা পুলিশ প্রশাসন, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবীর রতন, ভাইস চেয়ারম্যান জয়নাল আবেদীন মামুন, পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, জেলা মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, ফেনী শহর জুয়েলারী সমিতি, জেলা শিক্ষক সমিতি, হিন্দু বৌদ্ধ খিষ্ট্রান ঐক্য পরিষদ, জেলা বেসরকারী হাসপাতাল ওনার্স এসোসিয়েশন, জেলা আইনজীবী সমিতি, ফেনী সমবায় ব্যাংকসহ দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মী ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। 

    সম্পাদনা : এএএম/এমপি


    error: Content is protected !! please contact me 01718066090