আজ

  • সোমবার
  • ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টর্চ লাইটের আলো চোখে পড়াকে কেন্দ্র করে বৃদ্ধকে পিটিয়ে রক্তাক্ত জখম

  • দাগনভূঞা প্রতিনিধি
  • টর্চ লাইটের আলো চোখে পড়াকে কেন্দ্র করে বৃদ্ধ আবদুল মান্নান (৭৫) কে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে কিশোর গ্যাং সদস্যরা। আজ বুধবার রাতে ফেনীর দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নের আবদুল নবী মিজি বাড়ির সামনের রাস্তায় এ ঘটনা ঘটে। বৃদ্ধ আবদুল মান্নান মিজি বাড়ির মরহুম ইদ্রিস মিয়ার ছেলে।

    স্থানীয় সূত্র জানায়, বৃদ্ধ আবদুল মান্নান টর্চ লাইট জ্বালিয়ে মসজিদে এশার নামাজ পড়তে যাচ্ছিলেন। পথি মধ্যে একই বাড়ির ফকির আহাম্মদের ছেলে ফাহাদ বড় মিয়ার চোখে পড়লে সেও তার সাথে থাকা কিশোর গ্যাং সদস্যরা তাকে বেদম মারধর ও রক্তাক্ত জখম করে। বৃদ্ধের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে কিশোর গ্যাং সদস্যরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য কোরাইশ মুন্সি বাজারে পরবর্তীতে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

    বৃদ্ধ আবদুল মান্নানের বড় ছেলে প্রবাসী ইমাম উদ্দিন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার বাবাকে বেদম মারধরের ঘটনায় তারা থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

    অভিযোগ বিষয়ে ফাহাদ বড় মিয়ার মুঠোফোনে বার বার যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

    কোরাইশমুন্সী পুলিশ ফাঁড়ির (এসআই) মো. আরিফ বৃদ্ধকে মারধরের ঘটনা শুনেননি বলে জানান। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090