আজ

  • রবিবার
  • ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রদ্ধা আর ভালোবাসায় ওমরাবাদের উজ্জ্বল নক্ষত্র শফিকুর রহমানের চির বিদায়

  • দাগনভূঞা প্রতিনিধি
  • শ্রদ্ধা আর ভালোবাসায় চির বিদায় নিলেন ওমরাবাদ সমাজের উজ্জ্বল নক্ষত্র মো. শফিকুর রহমান (৭০)। মা-বাবার কবরের পাশে তিনি চিরনিদ্রায় শায়িত হলেন।

    ২১ এপ্রিল রোববার বিকেল ৩টায় ওমরাবাদ মুন্সি বাড়ির দরজায় মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা পূর্ব বক্তব্য রাখেন রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন মামুন, পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ হোসেন সোহেল, ওমরাবাদ জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আজিজুর রহমান ফরহাদ, ট্রাস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানীর এএমডি মিজানুর রহমান মিজান, ওমরাবাদ সমাজ কমিটির সহ-সভাপতি হাফেজ নাসির উদ্দিন, ওমরাবাদ জামে মসজিদ পরিচালনা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উল্লাহ, ওমরাবাদ জামে মসজিদের খতিব মুফতি মোহাম্মদ সালমান, মরহুমের জামাতা আবদুল মান্নান, ছোট ভাই আবু তাহের ও সিরাজ উল্লাহ।

    ওমরাবাদ সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক ও বীকন মডেল কলেজের প্রভাষক আবদুল্লাহ আল-মামুনের সঞ্চালনায় সহকারী অধ্যাপক কবি ও প্রাবন্ধিক জাহাঙ্গীর আলম, গজারিয়া সমাজকল্যাণ সংস্থার সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মো. নুর নবী, গজারিয়া বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক একরামুল হক একরাম, পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়ন পরিষদের মেম্বার মফিজুর রহমান মফিজ, গজারিয়া হাই স্কুলের প্রধান শিক্ষক আলী আশরাফ, পূর্ব চন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইয়াসিন, উপসহকারী কৃষি কর্মকর্তা আবদুল্লাহ আল মারুফ, আমুভূঞার হাট হাসানিয়া দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা আবদুল ওহাব সহ বিপুল সংখ্যক মুসল্লী অংশগ্রহণ করেন।

    জানাজা শেষে মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

    আমৃত্যু তিনি ফেনীর দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নের ওমরাবাদ সমাজ কমিটির সভাপতি এবং ওমরাবাদ জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা ছিলেন।

    এর আগে, মরহুমের নিজ বাড়ি ওমরাবাদ মুন্সি বাড়িতে তিনি ঈদ পরবর্তী অসুস্থ্য হয়ে পড়েন। গত বুধবার রাতে পরিবারের সদস্যরা তাকে ফেনী মেডিনোভা হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসকের পরামর্শে তাকে ঢাকা ইসলামী ব্যাংক হাসপাতালে রেপার করা হয়। সেখানে শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিলে আইসিইউতে নেয়া হয়। অবস্থার আরো অবনতি হলে শুক্রবার বিকেলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

    সেখানে ২০ এপ্রিল শনিবার রাত ১১টা ১০ মিনিটে ইসলামী ব্যাংক হাসপাতাল ঢাকার আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি না ফেরার দেশে পাড়ি জমান। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন।

    মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ কন্যা, নাতি-নাতনীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। ওমরাবাদ সমাজের এক উজ্জ্বল নক্ষত্রের বিদায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

    তাঁর মৃত্যুতে ওমরাবাদ সমাজ কমিটি, ওমরাবাদ জামে মসজিদ কমিটি, ওমরাবাদ সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। এক শোকবার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090