আজ

  • রবিবার
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ওমরাবাদ পঞ্চায়েত কমিটির সভাপতি শফিকুর রহমান লাইফ সাপোর্টে : দোয়া কামনা

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা উপজেলার ওমরাবাদ পঞ্চায়েত কমিটির সভাপতি এবং ওমরাবাদ জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মো. শফিকুর রহমান (৭০) অসুস্থ হয়ে ইসলামী ব্যাংক হাসপাতাল ঢাকার কাকরাইলে আইসিইউতে লাইফ সাপোর্টে আছেন। তার সুস্থতায় পরিবারের পক্ষ থেকে ফেনীসহ দেশবাসীর দোয়া কামনা করা হয়েছে।

    পরিবার সূত্র জানায়, নিজ বাড়ি ওমরাবাদ মুন্সি বাড়িতে তিনি ঈদ পরবর্তী অসুস্থ্য হয়ে পড়েন। বুধবার রাতে পরিবারের সদস্যরা তাকে ফেনী মেডিনোভা হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসকের পরামর্শে তাকে ঢাকা ইসলামী ব্যাংক হাসপাতালে রেপার করা হয়। সেখানে শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিলে আইসিইউতে নেয়া হয়। অবস্থার আরো অবনতি হলে আজ শুক্রবার বিকেলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। সেখানে ১১ তলায় চিকিৎসাধীন আছেন।

    এদিকে মো. শফিকুর রহমানের সুস্থ্যতা কামনায় ওমরাবাদ জামে মসজিদ সহ আশপাশের সকল মসজিদে দোয়া করা হয়েছে। তিনি ৪ কন্যার জনক। তাঁর পরিবার, ওমরাবাদ জামে মসজিদ কমিটি, ওমরাবাদ সমাজকল্যাণ সংস্থা, ওমরাবাদ পঞ্চায়েত কমিটির পক্ষ থেকে তার সুস্থ্যতা কামনায় ফেনীবাসীসহ দেশবাসীর দোয়া কামনা করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090