আজ

  • সোমবার
  • ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরলীতে আবদুল কাইয়ুম ভূঁইয়া ফাউন্ডেশনের কমিটি : শাহজালাল সভাপতি, স্বপন সম্পাদক

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ঐতিহ্যবাহী আবদুল কাইয়ুম ভূঁইয়া ফাউন্ডেশন এর নতুন কমিটির গঠন করা হয়েছে। নবগঠিত কমিটিতে সাংবাদিক শাহজালাল ভূঞাকে সভাপতি এবং সাহাব উদ্দিন ভূঁইয়া স্বপনকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

    কমিটির অন্যান্যরা হলেন— সিনিয়র সহ—সভাপতি মোহাম্মদ ইমাম হোসেন, সহ—সভাপতি সাহাব উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক৷ মুহাম্মদ শেখ ফরিদ, সহ—সাধারণ সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম, সহ—সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম সোহেল, অর্থ সম্পাদক আবদুল মতিন, সহ—অর্থ সম্পাদক মুহাম্মদ ওমর আসিফ, দপ্তর সম্পাদক ইকবাল হোসেন, প্রচার সম্পাদক ফখরুল ইসলাম মাছুম, তথ্য গবেষণা ও পর্যটন বিষয়ক সম্পাদক ইফতেখার আহমদ সুজন, সাহিত্য—সংস্কৃতি ও গ্রন্থাগার বিষয়ক সম্পাদক বাহা উদ্দিন রায়হান, ক্রীড়া সম্পাদক মাহমুদুল হাসান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবদুল আহাদ শুভ, প্রবাস বিষয়ক সম্পাদক মহি উদ্দিন ফাহিম, কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহ মু. ফরহাদ হোসেন আরফিন।

    কার্যনির্বাহী সদস্যরা হলো মুহাম্মদ সোলাইমান, মুহাম্মদ আলমগীর, আবুল হোসেন ফাহাদ, আরিফুল ইসলাম ও দাউদ হাসেম। এছাড়াও ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।

    শুক্রবার প্রয়াত আবদুল কাইয়ুম ভূঁইয়ার চার ছেলে মোহাম্মদ আসলাম ভূঁইয়া, হাজী নূর মিঞা ভূঁইয়া, হাজী লাল মিঞা ভূঁইয়া এবং বসু মিঞা ভূঁইয়াদের ৩ বাড়ীর প্রায় শতাধিক বংশধর উপস্থিততে এক অনুষ্ঠান মধ্য দিয়ে উক্ত কমিটি ঘোষণা করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090