আজ

  • শুক্রবার
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

’যতদিন বাংলাদেশ থাকবে, ততদিন বঙ্গবন্ধু থাকবে’

  • শহর প্রতিনিধি
  • সম্মিলিত সাংস্কৃতিক জোট ফেনীর আয়োজনে মুজিব জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন। শনিবার বিকেলে ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে জোটের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।

    বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী বিপিএম পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম জাকারিয়া ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল।

    সম্মিলিত সাংস্কৃতিক জোট ফেনীর সহ-সভাপতি জাহিদ হোসেন বাবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সমর দেবনাথের সঞ্চালনায় আলোচনা সভায় মঞ্চে উপস্থিত ছিলেন এনডিসি সজল কুমার দাশ, ফেনী জেলা সাবেক শিশু বিষয়ক কর্মকর্তা মো. নুরুল আবছার ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজীব খগেশ দত্ত, ফেনী পৌরসভার প্যানেল মেয়র-৩ মঞ্জু রাণী দেবী, জেলা কালচারাল অফিসার জান্নাত আরা যুঁথি।

    প্রধান অতিথি জেলা প্রশাসক তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুকে আমাদের সত্যিকারভাবে মনেপ্রাণে লালন করতে হবে। তার আদর্শ বুকে ধারন করে আমাদের এগিয়ে যেতে হবে। যতদিন বাংলাদেশ থাকবে, ততদিন বঙ্গবন্ধু থাকবে।

    তিনি বলেন, বঙ্গবন্ধু যত জায়গায় উনার তর্জনী ব্যবহার করেছেন সেখানেই তিনি সফল হয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা এগিয়ে যাচ্ছে। আরো এগিয়ে যাবে।

    জোটের নেতৃবৃন্দদের মাঝে মুহাম্মদ ইকবাল চৌধুরী, নারায়ন নাগ, শান্তি চৌধুরী, হুমায়ুন মজুমদার, বাপ্পি পোদ্দার, অ্যাডভোকেট রাশেদ মাযহারসহ কর্মকর্তা ও সদস্যসহ, প্রশাসনিক কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, আইনজীবী, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

    এফ এম মিলন, সৈয়দ আশরাফুল আরমান ও ফয়সাল বাপ্পির সঞ্চালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে আর্য সাংস্কৃতিক কেন্দ্র, পুবালী সাংস্কৃতিক কেন্দ্র, নজরুল একাডেমী ফেনী জেলা, রবীন্দ্র সাংস্কৃতিক কেন্দ্র, সংলাপ নাট্যগোষ্ঠী, পায়রা শিশু কিশোর সংগঠন, পঞ্চবটী সাংস্কৃতিক সংগঠন, আবৃত্তি সংসদ, পয়েট সোসাইটি, জাতীয় রবীন্দ্র সংগীত সম্মিলন, জাতীয় কবিতা আবৃত্তি পরিষদ, জাগরণী সাংস্কৃতিক কেন্দ্র, দিশারী সাংস্কৃতিক একাডেমীসহ ৩৫টি সংগঠনের শিল্পী ও কলাকুশলীরা গান, নৃত্য ও আবৃত্তি পরিবেশন করে।

    এছাড়াও স্বরচিত কবিতা পাঠ করেন- কবি মুহাম্মদ ইকবাল চৌধুরী, উত্তম দেবনাথ, ইকবাল আলম, শিখা সেনগুপ্তা, আবদুল ওয়াদুদ, দিলু সরকার ও মুকুট চৌধুরী।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090