আজ

  • শুক্রবার
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী মুক্ত দিবসে ফেনীর ঢোল এর দুই হাজার মাস্ক উপহার

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী মুক্ত দিবসে ফেনীর ঢোল নামের আঞ্চলিক ও লোকজ সাংস্কৃতিক চর্চা কেন্দ্র সংগঠনটি একফেনী মুক্ত দিবসে ফেনীর ঢোল এর দুই হাজার মাস্ক উপহারই দিন তাদের ৫ম জন্মদিনে শহরের বিভিন্ন পয়েন্টে দুই হাজার মানুষকে মাস্ক উপহার দিয়েছে।

    রোববার (০৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় শহরের জেল রোডস্থ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ফেনীর মুক্তি দিবসের রাস্ট্রীয় আনুষ্ঠানিকতা শেষে শ্রমজীবী মানুষদের মাস্ক পরিয়ে ফেনী সদর উপজেলা চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমান বিকম এ কর্মসূচীর উদ্বোধন করা করেন। এসময় মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার মোঃ আবদুল মোতালেব, মুক্তিযুদ্ধের ২নং সেক্টরের বীর মুক্তিযোদ্ধা হাবিব উল্লাহ বাহার ভূঞা, মুক্তিযোদ্ধা মোঃ মোস্তফা ভূঞাঁ প্রমূখ সংগঠনটির মাস্ক বিতরণে অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

    করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারী চলাকালে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ ব্যতিক্রমী আয়োজন করা হয়। এসময় সংগঠনটি করোনা সচেতনতায় নিজেদের রচিত একটি গান গেয়ে পুরো শহরবাসীকে সচেতন করে।

    সংগঠনটির প্রতিষ্ঠাতা সাংবাদিক বখতেয়ার ইসলাম মুন্না বলেন, ২০১৬ সালের ৬ ডিসেম্বর ফেনী মুক্তদিবসে ফেনীর ঢোলের প্রতিষ্ঠা হয়। প্রতিষ্ঠার প্রতিটি বার্ষিকীতে ব্যাপক আয়োজনে কনসার্টের মধ্যদিয়ে দিবসটি পালন করা হতো। করোনা মহামারীর কারণে আমরা সেই কর্মসূচী থেকে সরে এসেছি।

    আমরা চিন্তা করেছি পথে ঘাটে যেসব শ্রমজীবী মেহেনতি মানুষ রয়েছেন তাদের সুরক্ষার জন্য মাস্ক উপহার দিব এবং তাদের সচেতনতায় কাজ করবো। সে চিন্তা থেকে এ কর্মসূচী নিয়েছি আমরা।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090