আজ

  • বৃহস্পতিবার
  • ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

“ছাত্রলীগ যেন মাদক, বাজে আড্ডা, কিশোর গ্যাংয়ের সাথে সম্পৃক্ত না হয়” -স্বপন মিয়াজী

  • নিজস্ব প্রতিনিধি
  • নৌকা জয়ের জন্য ছাত্রলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করান আহ্বান জানিয়েছেন ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। (২৯ আগস্ট) মঙ্গলবার বিকালে শহরের কিং অব ফেনী কমিউনিটি সেন্টারে পৌর ছাত্রলীগ আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

    এসময় ছাত্রলীগ নেতাকর্মীদেরকে হাতে হাত মিলিয়ে এবং কাঁদে কাঁদ মিলিয়ে কাজ করার পরামর্শ দিয়ে মেয়র বলেন, আমাদের লক্ষ্য থাকবে আগামীতে আবারো বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্টিত করা। ছাত্রলীগ যেন মাদকের সাথে সম্পৃক্ত না হয়। বাজে আড্ডা কিশোর গ্যাংয়ের সাথে সম্পৃক্ত না হয় সে বিষয়ে সকলকে নজর রাখাতে হবে। দলের সম্মান ও সুনাম অর্জন হবে এমন কর্মকান্ডে জড়িত থাকতে হবে।

    মেয়র বলেন, ১৫ আগস্ট কালো রাতে কিছু সংখ্যক বিশ্বাস ঘাতক জাতির পিতাকে স্বপরিবারের নির্মমভাবে হত্যা করেছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর বঙ্গবন্ধুর ঘাতকদের আইনী বিচারের মাধ্যমে ফাঁসি দেয়া হয়েছে। আরো যারা এখনো বিদেশে পালিয়ে বেড়াচ্ছে তাদের দেশে এনে ফাঁসি দেয়ার আহবান জানান। শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় রাখার জন্য ২০২৪ সালে যে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে সেই নির্বাচনে ফেনী-২ আসনে নৌকার প্রতীকের প্রার্থী নিজাম উদ্দিন হাজারীকে আবারো নির্বাচিত করতে হবে। সেই জন্য এখন থেকে নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে বলও মন্তব্য করেন তিনি।

    পৌর ছাত্রলীগের সভাপতি কাজী নিজাম উদ্দিন শুভর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহাম্মদ তপু, সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ, পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূঁইয়া ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলু।

    পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত তুষারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ রাকিব, সাংগঠনিক সম্পাদক শরিফুল হাসান, ৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আবদুল কাইয়ুম বাবু ও ৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মো.আবদুল্লাহ ইবনে মাসুদ।

    এ সময় পৌরসভার ১৮টি ওয়ার্ডের ছাত্রলীগের সভাপতি-সম্পাদক, পৌর ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এটি/এএএম


    error: Content is protected !! please contact me 01718066090