আজ

  • মঙ্গলবার
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অজেয় বাংলা ও নবকিরণের উদ্যোগে ইফতার মাহফিল

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী থেকে প্রকাশিত দৈনিক অজেয় বাংলা ও সাপ্তাহিক নবকিরণ পত্রিকার উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিল সোমবার দাগনভূঞার বৈশাখী টাইলসে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী।

    দৈনিক অজেয় বাংলা ও সাপ্তাহিক নবকিরণ পত্রিকার উপদেষ্টা জয়নাল আবদীন মামুনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন দাগনভূঞা পৌরসভার মেয়র ওমর ফারুক খান, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক ও ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু তাহের, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রামনগর ইউপি চেয়ারম্যান মাস্টার কামাল উদ্দিন ও আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হক মিন্টু।

    দৈনিক অজেয় বাংলা সম্পাদক ও সাপ্তাহিক নবকিরণের সম্পাদক শওকত মাহমুদের সঞ্চালনায় ও সাপ্তাহিক নবকিরণের প্রকাশক শানুল ইসলাম টিপুর সার্বিক তত্ত্বাবধানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের সভাপতি এয়াকুবপুর ইউপি চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল, পূর্বচন্দ্রপুর ইউপি চেয়ারম্যান মাসুদ রায়হান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুল আউয়াল, সাধারণ সম্পাদক বিজন বিহারী ভৌমিক, দৈনিক অজেয় বাংলা নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঁঞা, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু নাছের চৌধুরী আসিফ, দাগনভূঞা আজিজিয়া সিনিয়র মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি নুরুল হুদা হুদন, দাগনভূঞা বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন হায়দার লিটন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মাওলা, দাগনভূঞা পৌরসভার কাউন্সিলর মনিরুজ্জামান সবুজ, মহিউদ্দিন জুয়েল, সাইফুল ইসলাম, সাবেক কাউন্সিলর আবুল হোসেন, দাগনভূঞা পৌরসভার সহকারী প্রকৌশলী মাসুদ আহমেদসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    আলোচনা সভা শেষে ইফতার পূর্বে দেশ-জাতির কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন- মাওলানা এনায়েত উল্যাহ।

    সম্পাদনা : এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090