আজ

  • সোমবার
  • ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন ফেনীতে

  • নিজস্ব প্রতিনিধি
  • বিশ্বমানের স্বাস্থ্যসেবার প্রত্যয় নিয়ে এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম এখন ফেনীতে। আগামী ২৮ এপ্রিল রবিবার ফেনীতে রোগী দেখবেন এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ ডাক্তারগণ।

    এভারকেয়ার সূত্রে জানা যায়, আগামী ২৮ এপ্রিল রবিবার সকাল ১০টা থেকে দুপুর ৩টা পর্যন্ত ফেনী শহরের ট্রাংক রোড সংলগ্ন বড় মসজিদ মার্কেটের দ্বিতীয় তলায় (লিফট-২) ইমপেরিয়াল নিউরো কেয়ার এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে হার্ট, কিডনি, গাইনি সংক্রান্ত সমস্যা কিংবা জেনারেল অ্যান্ড ল্যাপারোস্কোপিক সার্জারি ও পরামর্শ প্রদান ও রোগী দেখবেন এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম-এর চার বিশেষজ্ঞ চিকিৎসক।চট্টগ্রাম থেকে আসছেন ক্লিনিক্যাল অ্যান্ড ইন্টারভেনশনাল কার্ডিওলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. মো: তারিক বিন আব্দুর রশিদ, এমবিবিএস, এমডি (কার্ডিওলজি); গাইনোকোলজি অ্যান্ড অবসটেট্রিক্স বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. সানজিদা কবির, এমবিবিএস, এমসিপিএস, এফসিপিএস; নেফ্রোলজি বিভাগের এ্যাটেন্ডিং কনসালটেন্ট ডা. টিপু কুমার দাশ, এমবিবিএস, এমডি (নেফ্রোলজি); এবং জেনারেল অ্যান্ড ল্যাপারোস্কোপিক সার্জারি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. মোহাম্মদ খুরশিদুল আলম, এমবিবিএস, এফসিপিএস, এমআরসিএস।

    চিকিৎসকদের অ্যাপয়েন্টমেন্টের জন্য কল করুন ০১৩২২ ৮৩৯৮৫০ নম্বরে। 

    এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম সম্পর্কে

    এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম, বন্দরনগরীর সর্বপ্রথম ৪৭০ শয্যাবিশিষ্ট মাল্টি ডিসিপ্লিনারী সুপার-স্পেশিয়ালিটি টারশিয়ারি কেয়ার হসপিটাল। এখানে থাকছে ২৪/৭ জরুরী বিভাগ, সর্বাধুনিক আইসিইউ সেবা এবং ২৭ টি বিশেষ ও উপ-বিশেষ বিভাগ যা পুরো অঞ্চলের ধারণক্ষমতার শূন্যস্থান পূরণে সক্ষম। ৪ লক্ষ ৯২ হাজার বর্গফুট আয়তনের উপর নির্মিত হসপিটালটিতে সর্বাধুনিক প্রযুক্তিসমৃদ্ধ মেডিকেল সেবা ও পাঁচ শতাধিকেরও বেশি মেডিকেল প্রোফেশনালসদের সাথে নিয়ে চট্টগ্রামের সকল স্তরের রোগীদের সর্বোচ্চ মানের সেবা নিশ্চিত করবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090