আজ

  • বুধবার
  • ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

“ধানের শীষ, ফেনীবাসীর দুই চোখের বিষ” -স্বপন মিয়াজী

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেছেন, ফেনীতে ধানের শীষ এখন দুই চোখের চোখের বিষ। কারণ বিএনপির সন্ত্রাসীরা ফেনীকে লেবানন বানিয়ে ফেলেছিলো। খুন, ছিনতাই রাহাজানী, মানুষ হত্যা এগুলো ছিল ফেনীর নিত্যদিনকার ঘটনা। এখনো ট্রেনে পেট্রোল বোমা মারে বিএনপির সন্ত্রাসীরা একজন নারী ও তার সন্তানকে পুড়িয়ে মেরেছে। তারা ধানের শীষ মার্কার লোক। তারা এভাবে মানুষ হত্যা, নারী ধর্ষণ, চলন্ত বাসে আগুন লাগিয়ে পুড়িয়ে মারে। তাদের হাত থেকে পশু পাখিও রক্ষা পাচ্ছে না।

    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নিজাম উদ্দিন হাজারীর সমর্থনে আজ সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় ফেনী পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের মধুপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    তিনি আরো বলেন, অসংখ্য প্রতিষ্ঠান এই বিএনপি-জামাত জ্বালিয়ে দিয়েছে। তারা স্বাধীনতার বিপক্ষ শক্তি, স্বাধীন করার জন্য যখন এই বাংলার মানুষ বঙ্গবন্ধুর ডাকে সাড়া দেয়। তখনই স্বাধীনতা বিরোধীরা চক্রান্ত করেছে।

    মেয়র বলেন, বেগম খালেদা জিয়া নিজেকে ফেনীর মেয়ে বলে দাবি করেন। তিনি প্রধানমন্ত্রী থাকাকালীন সময়ে এই ফেনীতে কোন উন্নয়ন করেন নাই। এ সাবেক প্রধানমন্ত্রী কি করেছে ফেনীর জন্য, তিনি ফেনীর কোন উন্নয়ন করেননি। আমাদের দূভাগ্য, আমরা পাইনি। তিনি বলেছেন, বিএনপি ক্ষমতায় আসলে গোপালগঞ্জের নাম মুছে দিবেন, আর শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়ে দেশের প্রথম সিক্স লেইন ফ্লাইওভার ফেনীতে করেছেন। দুইজনের মৌলিক পার্থক্য এখানেই। শেখ হাসিনা সারাদেশের মতো ফেনীতে ব্যপক উন্নয়ন করেছেন।

    ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মাহবুবুল হকের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগ নেতা লিটন সাহার সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান বক্তা ছিলেন পৌর আওয়ামী লীগ সভাপতি আইনুল কবির শামীম।

    মধুপুরবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, মধুপুর এলাকার মানুষ আওয়ামী লীগকে সবচেয়ে বেশি ভালোবাসে। যার প্রমাণ প্রতিটি নির্বাচনে মধুপুর কেন্দ্রে আওয়ামী লীগ বিজয় লাভ করেছে। তাদের এ ভালোবাসার প্রতিদান হিসেবে নিজাম হাজারী এ এলাকা ব্যাপক উন্নয়ন করেছেন। আমিও মেয়র নির্বাচিত হয়ে রাস্তাঘাট, মসজিদ, মন্দির উন্নয়নে কাজ করার চেষ্টা করছি। আমি কথা দিচ্ছি নিজাম উদ্দিন হাজারী পূনরায় সংসদ সদস্য নির্বাচিত হলো এ ওয়ার্ডের অসম্পূর্ণ সকল উন্নয়ন কাজ সমাপ্ত করা হবে। তাই প্রতিটি কেন্দ্রে নিজাম হাজারীকে ৬০-৭০ শতাংশ ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান তিনি৷

    সভায় বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত নারী কাউন্সিলর ও প্যানেল মেয়র মঞ্জু রানী দেবী, সাবেক কাউন্সিলর আবু ইউসুফ ভূইয়া বাদল, পৌর আওয়ামী লীগ সদস্য এ মান্নান প্রমুখ।

    এসময় ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090