আজ

  • সোমবার
  • ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দাগনভূঞায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফাউন্ডেশনের বৃত্তি প্রদান

  • মো. জাকির হোসেন
  • দাগনভূঞায় নব-উত্তরণ খেলাঘর আসরের আয়োজনে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি বৃত্তি ফাউন্ডেশনের বৃত্তি পরিক্ষার বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে।

    আজ শনিবার সকালে উপজেলার দুধমুখা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বৃত্তি প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মার্কেন্টাইল ব্যাংকের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আকরাম হোসেন হুমায়ুন।

    বৃত্তি পরিক্ষা নিয়ন্ত্রক দুধমুখা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ তাজ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ইয়াকুবপুর ইউপি চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল, কবি ও সাহিত্যিক আরিফ মঈনুদ্দীন, খেলাঘর আসর কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আব্দুল মতিন ভূঞা, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন ও দাগনভূঞা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইয়াছিন রনি।

    সৈয়দ আশ্রাফুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন বৃত্তি পরিচালনা কমিটির সভাপতি সালাহ উদ্দিন, বৃত্তি পরিক্ষা নিয়ন্ত্রক রফিক উল্যাহ শিকদার, বৃত্তি পরিক্ষার পৃষ্ঠপোষক শহিদ উল্যাহ, আবুল হোসেন মিলন, মাহমুদ উল্যাহ, আব্দুর রাজ্জাক ও ছানা উল্যাহ সোহেল প্রমুখ।

    পরিক্ষায় ফেনী ও নোয়াখালী জেলার ৩য় থেকে ৮ম শ্রেনী পর্যন্ত প্রায় ৪৫০০ শিক্ষার্থী অংশগ্রহণ করেন। প্রতি ক্লাশে মেধা তালিকায় ২০ ও সাধারণ গ্রেডে ১৫ জন করে ১৯৫ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090