আজ

  • বৃহস্পতিবার
  • ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ওমরাবাদ যুব ইসলামী সেবা সংঘের ইফতার ও দোয়া মাহফিল

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নের ওমরাবাদ যুব ইসলামী সেবা সংঘের ইফতার ও দোয়া মাহফিল আজ শুক্রবার মাওলানা আব্দুল আউয়াল মসজিদে অনুষ্ঠিত হয়েছে।

    এতে প্রধান অতিথি হিসেবে মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে আলোচনা পেশ করেন মাদিনাতুন নূর হিফজ মাদ্রাসার শিক্ষক হাফেজ মাওলানা আমান উল্যাহ।

    ওমরাবাদ যুব ইসলামী সেবা সংঘের সভাপতি মোঃ গোলাম ফারুকের সভাপতিত্বে ও ওমরাবাদ সমাজকল্যাণ সংস্থার যুগ্ম সম্পাদক হাফেজ নাসির উদ্দিনের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক একরামুল হক একরাম, দীপ্ত টিভি ও ডেইলি সানের প্রতিবেদক আবদুল্লাহ আল-মামুন, মাওলানা আব্দুল আউয়াল ফোরকানিয়া মাদ্রাসা ও মসজিদের সহ-সভাপতি ডা. শাহজাহান, ওমরাবাদ পঞ্চায়েত কমিটির সভাপতি শফিকুর রহমান, নুরুল ইসলাম চেয়ারম্যান বাড়ি জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা আব্দুল মান্নান, সমাজসেবক জামাল উদ্দিন, জসীম উদ্দীন ও মনিরুল আজিম।

    এ সময় আরো উপস্থিত ছিলেন ওমরাবাদ গ্রামের সমাজসেবক আবদুল মালেক, হাফেজ নাঈম উদ্দিন সহ বিপুল সংখ্যক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    অনুষ্ঠানে ওমরাবাদ যুব ইসলামী সেবা সংঘের সফলতা কামনা করে দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা আমান উল্যাহ।

    প্রসঙ্গত; ২০১৮ ওমরাবাদ যুব ইসলামী সেবা সংঘ প্রতিষ্ঠা লাভ করে। প্রতিষ্ঠার পর থেকে তারা মসজিদ উন্নয়নে সহযোগিতা, দুস্থ ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090