আজ

  • শুক্রবার
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

“নিজাম হাজারী প্রতিহিংসা নয় উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী” -স্বপন মিয়াজী

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেছেন, নিজাম উদ্দিন হাজারী প্রতিহিংসার রাজনীতি করেন না, তিনি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। আপনারা নিশ্চয় জানেন ফেনী একসময় অশান্ত ছিল। বিএনপি-জামাত ক্ষমতায় থাকাকালীন সময়ে বোমা ও গুলির আওয়াজে ফেনীর মানুষ ঘুমাতে পারে নাই। বেগম খালেদ জিয়া নিজেকে ফেনীর মেয়ে বলে দাবি করেন তিনি প্রধানমন্ত্রী থাকাকালীন অবস্থায় এই ফেনীতে কোন উন্নয়ন করেন নাই। ফেনী সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর হাত ধরে বিগত ১৫ বছর ফেনীতে ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতায় আপনাদের ১০ নম্বর ওয়ার্ডে কোটি কোটি টাকার উন্নয়ন সাধিত হয়েছে। শান্ত ফেনী ও ফেনীর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য নিজাম হাজারীকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত করার আহবান জানান।

    আজ বুধবার সন্ধ্যায় শহরের পাঠানবাড়ী মহিলা মাদ্রাসা সংলগ্ন মাঠে ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান পাঠানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইফতেখারুল ইসলাম।

    ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাতাব উদ্দিন মুন্নার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল করিম, ফেনী জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ কে.বি.এম জাহাঙ্গীর আলম, ফেনী জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তফা হোসেন ও ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আয়নুল কবির শামীম।

    অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. খালেদ খান। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ফেনী জেলা আওয়ামী লীগের সদস্য ফারুক হাজারী, জামাল উদ্দিন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি ইয়াসিন আরাফাত রাজু, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লা আল মামুন ও ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম ফয়সাল।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090