আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে ৭৬ লাখ টাকার ভারতীয় শাড়িসহ একজন আটক

  • নিজস্ব প্রতিনিধি
  • ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপোল এলাকায় সোমবার (২০ জুন) সকালে অভিযান চালিয়ে চোরাইকৃত ৯৫০ পিস ভারতীয় শাড়িসহ মো. ইয়াছিন নামে একজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় শাড়ি পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়। উদ্ধারকৃত ভারতীয় শাড়ির আনুমানিক মূল্য ৭৬ লাখ টাকা।

    র‌্যাব-৭ ফেনী ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে এক ব্যক্তি ভারত থেকে অবৈধভাবে বিভিন্ন ধরনের চোরাইকৃত ভারতীয় শাড়ি একটি মাইক্রোবাসে করে বিক্রয়ের জন্য কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। র‌্যাবের একটি টিম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোল এলাকায় অভিযান চালিয়ে মাইক্রোবাসসহ মো. ইয়াছিনকে আটক করে। তিনি চট্টগ্রামের মীরসরাইয়ের পূর্ব কিছমত জাফরাবাদের মৃত আবুল কাশেমের ছেলে।

    আটককৃতকে জিজ্ঞাসাবাদ ও মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে চোরাইকৃত ৯৫০ পিস ভারতীয় শাড়ি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ভারতীয় শাড়ির আনুমানিক মূল্য ৭৬ লাখ টাকা।

    র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত শাড়ি আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090