আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী ইউনিভার্সিটি ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

  • বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
  • ফেনী ইউনিভার্সিটি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে ১-০ গোলে ১৮তম ব্যাচকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ৮ম, ৯ম ও ১০ম ব্যাচ। দলের পক্ষে জয় সূচক গোলটি করেন জহির উদ্দিন বাবর রবিন।

    বৃহস্পতিবার (১৭ আক্টোবর) বিকেলে ফেনী পুলিশ লাইন মাঠে খেলার শুরু থেকেই বেশ কয়েকটি গোলের সুযোগ সৃষ্টি করে দু’দল। কিন্তু খেলার প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি দু’দল। দ্বিতীয়ার্ধে গোলের জন্য আরো মরিয়া হয়ে উঠে উভয় দল। দ্বিতীয়ার্ধে ১২ মিনিটে রবিনের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় ৮ম, ৯ম ও ১০ম ব্যাচ। খেলার শেষ দিকে বেশ কয়েকটি সুযোগ তৈরি করলেও প্রতিপক্ষের গোলরক্ষক ফাহাদের দারুণ দক্ষতায় গোল বঞ্চিত হয় ১৮তম ব্যাচ। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় বিশ্ববিদ্যালয়ের নবীনতম ব্যাচকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় মুজিবুর রহমানের শিষ্যরা। একমাত্র গোলটি করে ম্যাচ সেরা হয়েছেন ১০ম ব্যাচের জহির উদ্দিন বাবর রবিন। এছাড়া সেরা গোল কিপার ফাহাদ ও টুর্নামেন্ট সেরা হয়েছেন মেজবাহ।

    খেলা শেষে পুরষ্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে ফেনী ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর তায়বুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের নির্বাহী কমিটির সদস্য সচিব ডা. এ এস এম তবারক উল্যাহ চৌধুরী বায়েজিদ। ইউনিভার্সিটির রেজিস্ট্রার এ এস এম আবুল খায়ের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যন কমিটির আহ্বায়ক সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল কাশেম, টুর্নামেন্ট আয়োজক কমিটির আহ্বায়ক ও একাউন্টিং বিভাগের সহকারী অধ্যাপক কাজী মনিরুল আলম, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও আইন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামান অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

    খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের হতে পুরষ্কার তুলে দেন অতিথিরা।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090