আজ

  • রবিবার
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘নুসরাতের খুনিরা যতই শক্তিশালী হোক পার পাবে না’- আলাউদ্দিন নাসিম

  • নিজস্ব প্রতিনিধি
  • বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও ফেনী ইউনিভার্সিটি ট্রাষ্টি বোর্ডের সভাপতি আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেছেন, সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার মেধাবী ছাত্রী নুসরাত জাহান রাফির জানাজায় এই মাঠে এসে বলেছিলাম খুনিরা যতই শক্তিশালী হোক পার পাবে না, অতি অল্প সময়ের মধ্যেই এ মামলার বিচার কাজ শেষ হয়েছে, আগামী ২৪ অক্টোবর সে মামলার রায়। প্রধানমন্ত্রী বলেছিলেন, যারা জড়িত সবাইকে বিচারের আওতায় আসতে হবে। তিনি কাউকে রেহায় দেননি সবাইকে কাড়গড়ায় দাঁড় করিয়েছেন। বুধবার (১৬ অক্টোবর) সোনাগাজী মো. ছাবের সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    এ সময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা হিংসার রাজনীতি করেন না, তিনি উন্নয়নের রাজনীতি করেন। ২০০১ সালেই এ মাঠেই জনসভা করতে এসেছিলো শেখ হাসিনা, সেদিন জনসভা করতে প্রতিবন্ধকতা তৈরী করেছিলো বিএনপি জামায়াত নেতা-কর্মীরা। রাস্তায় গাছ ফেলে আসতে প্রতিবন্ধকতা তৈরী করা হয়েছিলো। শেখ হাসিনা শত বাঁধা অতিক্রম করে সে জনসভায় উপস্থিত হয়েছিলেন। আজ আওয়ামী লীগের হাজার নেতা-কর্মীর উপস্থিতিতে সেই মাঠ কানায় কানায় পরিপূর্ন।

    তিনি বলেন, শেখ হাসিনা উন্নয়নের রাজনীতি করার কারণে সোনাগাজীতে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন করেছেন। আর সে কারণেই জনগন আওয়ামী লীগের পতাকা তলে এসেছে। তিনি বলেন, এক সময় সোনাগাজীতে রাজনৈতিক হানাহানি ছিলো, বারুদের গন্ধ আর গুলির আওয়াজ এখন নেই। এখন পুরো ফেনী জেলা শান্তির জনপদে পরিণত হয়েছে।

    সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক মফিজুল হকের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি। সম্মেলন উদ্বোধন করেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম।

    উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র রফিকুল ইসলাম খোকনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আক্রামুজ্জামান, দপ্তর সম্পাদক একে শহীদ উল্লাহ খোন্দকার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মাহবুবুল হক লিটন, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন মাহমুদ লিপটন। সম্মেলনের শুরুতে সাংগঠনিক রিপোর্ট ও শোক প্রস্তাব পেশ করেন সাধারণ সম্পাদক এড. রফিকুল ইসলাম খোকন।

    ২য় অধিবেশনে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম নতুন কমিটির নাম ঘোষণা করেন। নব গঠিত কমিটিতে ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক মফিজুল হককে সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম খোকনকে সাধারণ সম্পাদক করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090