আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে মাদকবিরোধী অভিযানে আটক সাতজনের কারাদণ্ড

  • ফেনী ট্রিবিউন রিপোর্ট
  • ফেনীর দাগনভূঞা উপজেলার রাজাপুর কমিউনিটি সেন্টারে মাদকবিরোধী অভিযানে আটক সাতজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার রাত ১০টায় অভিযান পরিচালনা করে ফেনী জেলা প্রশাসন। অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা। আদালত আটক প্রত্যেককে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন।

    দণ্ডিতদের মধ্যে রযেছেন দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের মেম্বার আব্দুল মোতালেব টিপু (৩৫)। এছাড়াও রাজাপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক জহির উদ্দিন রিপনকে (৩৮) এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। দণ্ডিত বাকিরা হলেন- কবির আহম্মাদ (৩৮), আবদুর রহিম (২৫), বেলাল হোসেন (৫০), মামুনুল হক মামুন (৩৮) ও আজিজুল হক (৪৫)।

    মাদক বিরোধী টাস্কফোর্স সূত্র জানায়, রাজাপুর কমিনিউটি সেন্টারের দোতলায় ঝটিকা অভিযানে প্রায় ৭টি প্লাস্টিকের বোতলে দেশি মদ ও একটি নীল প্যাকেটে ৩৬ পিস ইয়াবাসহ আড্ডায় বসা অবস্থায় স্থানীয় ইউপি সদস্যসহ আটক করা হয় সাতজনকে। তল্লাশির সময় আটক মামুনুল হক মামুন পায়ের তলায় লুকিয়ে রাখা সিগারেটের প্যাকেট থেকে ৩৬ পিস ইয়াবা উদ্ধার হয়।

    অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক অমর কুমার সেন, জেলা পুলিশ ও ব্যাটালিয়ন আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।

    ফেনী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা অভিযানের তথ্য নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে।


    error: Content is protected !! please contact me 01718066090