আজ

  • মঙ্গলবার
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় সাক্ষরতা দিবসে র‌্যালি ও আলোচনা সভা

  • ছাগলনাইয়া প্রতিনিধি
  • “বহু ভাষায় সাক্ষরতা উন্নত জীবনের নিশ্চয়তা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ছাগলনাইয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে রবিবার পালন করা হয় আন্তর্জাতিক সাক্ষরতা দিবস-২০১৯। এ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    ছাগলনাইয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে এবং উপজেলা শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের, বিশেষ অতিথি ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: আদিল মাহমুদ, উপজেলা ভাইস-চেয়ারম্যান এয়ার আহাম্মদ ভূঁইয়া, মহিলা ভাইস-চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পী, বিআরডিবির চেয়ারম্যান মজিবুর রহমান মুজিব, উপজেলা নির্বাচন অফিসার জসিম উদ্দিন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো: শাহ আলম, ছাগলনাইয়া প্রেস ক্লাব সভাপতি ও দৈনিক ফেনীর সময় স্টাফ রিপোর্টার মোহাম্মদ শেখ কামাল ও সাংবাদিক আবদুল আউয়াল।

    অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া গণ-পাঠাগারের সাধারণ সম্পাদক মাস্টার আবুল কালাম আজাদ, সাহিত্য সম্পাদক কামাল হোসেন ভূঁইয়া, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক কাজী নুরুল আলম নিলু, সদস্য নিজাম উদ্দিন মজুমদার সজিব ও মাস্টার মো: ইকবাল হোসেন।

    এতে সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

    সম্পাদনা : এএএম/এপি/এটি


    error: Content is protected !! please contact me 01718066090