আজ

  • বৃহস্পতিবার
  • ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মাসব্যাপি ইফতার বিতরন শেষে “রক্তের সন্ধান” এর ইফতার মাহফিল

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী, ঢাকা, কুমিল্লা, বরিশাল ও বগুড়ায় পবিত্র মাহে রমযান মাসের প্রথম দিন থেকে নিয়মিত ইফতার বিতরন করে আসছে “রক্তের সন্ধান”। আজ মাসব্যাপি ইফতার বিতরনের শেষ পর্যায়ে ফেনীতে এতিম শিশুদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করেন রক্তের সন্ধান ফেনী শাখা।

    এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিবিসি নিউজ এর জেলা প্রতিনিধি আবু তাহের ভূইয়া, দৈনিক মানব জমিনের এর জেলা প্রতিনিধি নাজমুল হক শামীম, দীপ্ত টিভির প্রতিবেদক আবদুল্লাহ আল-মামুন, দৈনিক অজেয় বাংলার নিবাহী সম্পাদক শাহজালাল ভূইয়া, দৈনিক দেশ রূপান্তর এর ফেনী প্রতিনিধি শফি উল্লাহ রিপন, মোহনা টিভির জেলা প্রতিনিধি তোফায়েল আহমেদ নিলয়।

    রক্তের সন্ধানের প্রতিষ্ঠাতা আতিকুর রহমান ইফু জনান, পবিত্র মাহে রমযান মাসে যাতে কোনো রোযাদার ব্যক্তি ইফতারের কষ্ট না করে তাই আমাদের ৫টি জেলা মিলিয়ে এই ক্ষুদ্র আয়োজন আগামীতে আরোও কয়েকটি জেলা যুক্ত করার পরিকল্পনা আছে।

    রক্তের সন্ধান ফেনীর সভাপতি কামরুল হাসান মাহিন, সাধারন সম্পাদক আবেদীন ফুয়াদ, ঢাকা শাখার সাধারন সম্পাদক মঈনুল হাসান সামিন, বরিশাল শাখায় দায়িত্বপ্রাপ্ত হ্রদয় হাওলাদার, আবু তালহা এবং বগুড়া জেলায় দায়িত্বপ্রাপ্ত নাইম ইসলাম এর নেতৃত্বে ৫টা জেলায় নিয়মিত ইফতার বিতরন চলে আসছে প্রথম রমযান হতে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090