আজ

  • রবিবার
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

“স্বপ্নের সোনাগাজী” মানবিক সংগঠনের আত্মপ্রকাশ

  • নিজস্ব প্রতিনিধি
  • মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধ এবং এলাকার খাল-নালা, ডোবা, ঝোপঝাঁড় পরিষ্কার-পরিচ্ছন্নতাসহ নিজ এলাকার শান্তি প্রতিষ্ঠায় শপথ নিয়ে কাজ শুরু করেছে অর্ধশতাধিক যুবক। ফেনীর উপকূলীয় উপজেলা সোনাগাজীতে “স্বপ্নের সোনাগাজী” নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীদের এমন কাজে খুশি এলাকাবাসী।

    আজ শনিবার স্বপ্নের সোনাগাজী মানবিক সংগঠনটি আত্মপ্রকাশ করেছে। শুরুতে জাতীয় সংঙ্গীত এরপর শপথ গ্রহণ অনুষ্ঠান ও আলোচনা সভা শনিবার সকালে সোনাগাজী একাডেমি সড়কে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন সোনাগাজী সার্কেলের সহকারী পুলিশ সুপার তাসলিম হুসাইন। অনুষ্ঠান উদ্বোধন করেন সোনাগাজী পৌরসভার কাউন্সিলর ও স্বপ্নের সোনাগাজী মানবিক সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ইমাম উদ্দিন ভূঁইয়া। এতে সভাপতিত্ব করেন সোনাগাজী মানবিক সংগঠনের প্রধান সমন্বয়ক আতিকুর রহমান আতিক।

    প্রথমদিন তারা সচেতনতামূলক র‍্যালী করেন। র‍্যালী শেষে বাজারের প্রধান সড়ক ও বাজার সংলগ্ন একটি খাল পরিষ্কারে নেমে পড়েন। তরুনদের এমন কাজে খুশি এলাকাবাসী।

    সোনাগাজী পৌরসভার কাউন্সিলর ও স্বপ্নের সোনাগাজী মানবিক সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ইমাম উদ্দিন ভূঁইয়া বলেন, মানবিক কাজ নিয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য এই উদ্যোগ নেয়া হয়েছে। সমাজকল্যাণমূলক ও মানবিক কাজ করে সংগঠনটি সামনে এগিয়ে যাবে ইনশাল্লাহ।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090