আজ

  • রবিবার
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদ উপহার পেলো ছাগলনাইয়ার সাড়ে তিন হাজার হতদরিদ্র পরিবার

  • নিজস্ব প্রতিনিধি
  • সাড়ে তিন হাজার হতদরিদ্র পরিবারকে ঈদ উপহার দিয়েছে সুলতান আহম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন। আজ ৭ এপ্রিল রোববার দুপিরে ফেনীর ছাগলনাইয়া উপজেলা অডিটোরিয়ামে ঈদ উপহার বিতরণ উদ্বোধন করেন ফেনী জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও সুলতান আহমেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার।

    এসময় ছাগলনাইয়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মো. মোস্তফা, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুকসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    ফাউন্ডেশন সূত্র জানায়, সুলতান আহম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। উপহারের মধ্যে রয়েছে- শাড়ী, লুঙ্গি, পাঞ্জাবী ও থ্রিপিস। স্থানীয় জনপ্রতিনিধি ও নেতৃবৃন্দের সহযোগিতায় উপকারভোগীর তালিকা করে উপহার দেয়া হচ্ছে। এছাড়া ফাউন্ডেশনের পক্ষ থেকে পুরো রমজান মাসজুড়ে উপজেলা নাগরিকদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

    ঈদ উপহার বিতরণ শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে মিজানুর রহমান মজুমদার বলেন, ঈদের আনন্দ সাধারণ মানুষদের মাঝে ভাগাভাগি করার উদ্দেশ্যে ছাগলনাইয়া পৌর এলাকার সাড়ে ৩ হাজার মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হচ্ছে। ইউনিয়ন পর্যায়ে জনপ্রতিনিধিদের মাধ্যমে উপহার বিতরণ করা হচ্ছে। এছাড়া রমজান মাসজুড়ে হতদরিদ্র মানুষদের ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090