আজ

  • বৃহস্পতিবার
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী ও রজত জয়ন্তী

  • শহর প্রতিনিধি
  • ফেনী ডায়াবেটিক সমিতির ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী (রজত জয়ন্তী) উপলক্ষ্যে সোমবার আলোচনা সভা, কেক কাটা ও নানা কর্মসূচির মধ্যে দিয়ে উদযাপন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।

    ফেনী ডায়েবেটিক সমিতির সভাপতি এডভোকেট আকরামুজ্জমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ফেনীর সিভিল সার্জন ডা. হাসান শাহরিয়ার কবির। বক্তব্য রাখেন সমিতির কোষাধ্যক্ষ আবদুল আউয়াল সবুজ।
    এ সময় উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি আবদুল মোতালেব ও মীর হোসেন ভূঞা, যুগ্ম-সম্পাদক খোন্দকার নজরুল ইসলাম ও সৈয়দ জহির উদ্দিন আকবর (শিপন), কার্যকরী পরিষদ সদস্য আবু তাহের, মোসলেহ উদ্দিন বাদল, আলহাজ্ব হারুন অর রশীদ মজুমদার, আবুল কাশেম, সামী-উল হক সাহীন, জহিরুল আলম জহির, বাহার উদ্দিন বাহার, মজিবুর রহমান ভূঞা, ফরিদ আহমদ ভূইঁয়া, সাহাব উদ্দিন আহমেদ সিকদার, এ.কে.এম সিরাজুল ইসলাম চৌধুরীসহ সমিতির আজীবন সদস্যবৃন্দ, সহকারী পরিচালক, আবাসিক মেডিক্যাল অফিসার, চিকিৎসক ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

    আলোচনা সভা শেষে উপস্থিত অতিথিবৃন্দ কেক কেটে ফেনী ডায়াবেটিক সমিতির ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে রজত জয়ন্তী উদযাপন করেন। এছাড়াও রোগী সাধারণের জন্য বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা এবং ৫০% ছাড়ে সকল বিশেষজ্ঞ চিকিৎসক সেবা ও কিডনী পরীক্ষার ব্যবস্থা করা হয়। প্রধান অতিথি বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা করে কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।
    প্রধান অতিথি ও বিশেষ অতিথি ফেনী ডায়াবেটিক সমিতি মেডিক্যাল কলেজ করা ও এর উত্তরোত্তর উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস ব্যক্ত করেন।

    অনুষ্ঠানে অত্র সমিতিকে প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যাবধি ফেনীর একটি সর্ববৃহৎ সেবামুলক প্রতিষ্ঠানে পরিণত করতে অক্লান্ত পরিশ্রম করে যাঁরা অমূল্য অবদান রেখেছেন তাদের শ্রদ্ধার সাথে স্মরণ করা হয় এবং মরহুম সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করা হয় ও এক মিনিট নীরবতা পালন করা হয়।

    সম্পাদনা : এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090