আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ উদ্বোধন

  • শহর প্রতিনিধি
  • বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে ফেনী জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২১’ ১ম রাউন্ডের খেলা ৩১ ডিসেম্বর (শুক্রবার) বিকালে ফেনী ভাষা শহীদ আবদুস সালাম ষ্টেডিয়ামে শুভ উদ্বোধন হয়েছে।

    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক ও ফেনী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবু সেলিম মাহমুদ-উল হাসান। বিশেষ অতিথি ছিলেন ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা, ফেনী পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

    জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মামুনুর রশিদ মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ডালিমের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্যবৃন্দ সহ খেলা প্রেমিক বিপুল দর্শক।

    উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় ফেনী জেলা মহিলা ফুটবল দল বনাম চট্টগ্রাম জেলা মহিলা ফুটবল দল। খেলার ৩৫ মিনিটি ৯ নং জার্সি পরিহিত চুসাউ মারমা ফেনী জেলা দলের পক্ষে গোল করে দর্শকদেরকে মাতিয়ে তোলে এবং দলের অবস্থান শক্ত করে, ৭১ মিনিটে ৫ নং জার্সি পরিহিত হ্লানুচিং মারমা দলের পক্ষে ২য় গোল করে দলের জয় নিশ্চিত করে। খেলার বাকী সময় আর কোন গোল না হওয়ায় ফেনী জেলা দল চট্টগ্রাম জলা দলকে ২-০ গোলে হারিয়ে জয় লাভ করে।

    আগামী ১ জানুয়ারী দুপুর ১২টায় একই মাঠে অনুষ্ঠিত হবে কুমিল্লা মহিলা ফুটবল দল বনাম কক্সবাজার জেলা মহিলা ফুটবল দলের মধ্যে এবং ২.৩০ টায় অনুষ্ঠিত হবে নোয়াখালী জেলা মহিলা ফুটবল দল বনাম লক্ষীপুর জেলা মহিলা ফুটবল দলের মধ্যে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090