আজ

  • মঙ্গলবার
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকারী অনুমোদন পেল ফেনীর স্বনামধন্য হলি ক্রিসেন্ট স্কুল

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে সরকারী অনুমোদন তথা নিম্ন মাধ্যমিক পর্যায়ে পাঠদানের অনুমতি পেল ফেনীর অন্যতম বিদ্যাপীঠ ‘হলি ক্রিসেন্ট স্কুল’। এ বিষয়ে গত ২৮ অক্টোবর শিক্ষা মন্ত্রনালয় থেকে পরিপত্র জারি করা হয়। সহকারী সচিব অসীম কুমার কর্মকার স্বাক্ষরিত অনুমোদনের কাগজপত্র ও অন্যান্য অনুলিপি বুধবার আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক লুনা ফেরদৌসের কাছে হস্তান্তর করেন ফেনী জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম ছায়েদুর রহমান।

    বুধবার হলি ক্রিসেন্ট স্কুল পরিদর্শন করেন ছায়েদুর রহমান। তিনি স্কুলের বিভিন্ন শ্রেনীকক্ষে পাঠদান, পরীক্ষার হল, ছাত্রবাস পরিদর্শন ও শিক্ষকদের সাথে মত বিনিময় করেন। এ সময় স্কুলের পক্ষ থেকে ছায়েদুর রহমানকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান প্রতিষ্ঠানের প্রধান, সহকারী প্রধান ও অন্যান্য শিক্ষক শিক্ষিকাবৃন্দ। তিনি স্কুলের ফলাফল ও কো-কারিকুলাম এক্টিভিটিসের ভূয়সী প্রশংসা করেন এবং এ ধারাবাহিকতা বজায় রাখতে সকলের প্রতি আহবান জানান। তিনি আরো বলেন, এ ধারাবাহিকতা অব্যাহত রাখলে অচিরেই এটি ফেনীর সেরা শিক্ষা প্রতিষ্ঠানে পরিনত হবে।

    এ বিষয়ে জানতে চাইলে স্কুলের প্রধান শিক্ষক লুনা ফেরদৌস জানান, ১৯৯৯ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই স্কুলটি ভালো ফলাফল করে আসছিল। কিন্তু সরকারী অনুমোদন না থাকায় নানা সমস্যার মুখোমুখি হতে হচ্ছিল আমাদের। অবশেষে অনুমোদন পাওয়ায় এসব বাধা আর থাকবেনা।

    হলি ক্রিসেন্ট স্কুল পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হানিফ ভূঞা মহসিন বলেন, অনুমোদন আমাদের ফলাফলে কোন দিন বাঁধা হয়ে দাঁড়ায়নি। শিক্ষক ও ছাত্রছাত্রীদের অক্লান্ত পরিশ্রমের ফসল আজকের এই অনুমোদন। তিনি এর সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

    উল্লেখ্য, ২০১৭ শিক্ষাবর্ষে জেএসসিতে স্কুলটি শতভাগ পাশের পাশাপাশি ২০ জন এ+ অর্জন করে। এছাড়াও এসএসসিতে স্কুলটি ফেনী জেলায় ঈর্ষনীয় ফলাফল করে আসছে।

    সম্পাদনা : এএএম/এমপি


    error: Content is protected !! please contact me 01718066090