আজ

  • শুক্রবার
  • ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

পরশুরাম উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নবনির্মিত ভবন হস্তান্তর অনুষ্ঠান

  • আবু ইউসুফ মিন্টু
  • ফেনীর পরশুরাম উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নবনির্মিত ভবন আনুষ্ঠানিক ভাবে ঠিকাদারী প্রতিষ্ঠানের কাছ থেকে বুঝে নিয়ে মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দের কাছে আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করেছেন।

    ফেনী-পরশুরাম সড়কের পাশে চিথলিয়া নামক স্থানে অত্যাধুনিক সুযোগ সুবিধার তিনতলা বিশিষ্ট ভবনটি আনুষ্ঠানিক ভাবে উপজেলা প্রশাসন গ্রহন ও হস্তান্তর করেছেন। এ উপলক্ষ্যে কমপ্লেক্স মিলনায়তনে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে মুক্তিযুদ্ধের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল বীর শহীদদের আত্বার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

    পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইয়াছমিন আকতারের সভাপতিত্বে সোমবার (৩১ আগষ্ট) সকালে নবনির্মিত ভবনের হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান সামছুন নাহার পাপিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার হুমায়ুন শাহরিয়ার, সাবেক ডেপুটি কমান্ডার কামাল উদ্দিন, মজিবুর রহমান চৌধুরী, জাসদের সভাপতি মোশারফ হোসেন মোশা। উপজেলা প্রকৌশলী মো শাহআলম ভুইয়া। এর আগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সামনে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, স্থানীয় জনপ্রতিনিধি এবং মুক্তিযোদ্বারা পুষ্পস্তবকের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন।

    আড়াই কোটি টাকা ব্যয় নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মার্কেট, হল রুম সহ কমান্ডার ও ডেপুটি কমান্ডারের জন্য পৃথক পৃথক কক্ষ, একাধিক টয়লেট, কম্পিউটার, এলইডি টিভি সহ কমপ্লেক্সে বিভিন্ন সুযোগ সুবিধা রয়েছে বলে জানা যায়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090