আজ

  • শনিবার
  • ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

মোহাম্মদ আলীতে ৩শ ৯৫ পিস ইয়াবাসহ বিক্রেতা আটক

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনীতে ১ লাখ ১৮ হাজার ৫শ টাকা মূল্যের ৩শ ৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. হান্নান (৪৫) নামে মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব। ৩০ জুলাই শুক্রবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি বাইসাইকেল জব্দ করা হয়।

    র‌্যাব-৭ ফেনী ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে মাদক কারবারী মোহাম্মদ আলী বাজার থেকে বাইসাইকেল যোগে ইয়াবা নিয়ে ফেনী শহরের দিকে আসছে। ওই তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল মোহাম্মদ আলী বাজারের এস রহমান ফিলিং এন্ড সিএনজি স্টেশন সংলগ্ন শহীদ টেলিকমের দোকানের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাঁকা রাস্তার উপর বিশেষ চেকপোষ্ট পরিচালনা করে।

    এসময় সন্দেহজনক একটি বাইসাইকেলকে থামানোর সংকেত দিলে বাইসাইকেলটি না থামিয়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা বাইসাইকেলটিসহ কুমিল্লা সদর দক্ষিনের বাটপাড়া তাড়াপুর গ্রামের মৃত ধন মিয়ার ছেলে মো. হান্নানকে আটক করে।

    তাকে তল্লাশী করে লুঙ্গির কোমরে গোজা ৩শ ৯৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ লাখ ১৮ হাজার ৫শ টাকা। আটক মাদক কারবারী ও উদ্ধারকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।

    র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লীডার আব্দুল্লাহ আল জাবের ইমরান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হান্নান র‍্যাবকে জানায়, সে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে ইয়াবা ট্যাবলেট ফেনী জেলার বিভিন্ন মাদক কারবারী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090