আজ

  • রবিবার
  • ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী জেলা ফুটবল উন্নয়ন সমিতির উদ্যোগে সুবিধাবঞ্চিত খেলোয়াড়দের নগদ অর্থ প্রদান

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী জেলা ফুটবল উন্নয়ন সমিতির উদ্যোগে সুবিধাবঞ্চিত ফুটবল খেলোয়াড়দের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়।

    ফেনী ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে ৩০ জুলাই বৃহস্পতিবার প্রধান অতিথি থেকে নগদ অর্থ প্রদান করেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন ও ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

    ফেনী জেলা ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি আবু সুফিয়ান জাহিদ ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মনি সার্বিক সহযোগিতায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ফেনী জেলা ক্রীড়া সংস্থার সদস্য আশ্রাফুল আনোয়ার শিমুলসহ ফেনী জেলার ৬টি উপজেলার ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, সাবেক ও বর্তমান খেলোয়াড়বৃন্দ।

    ফেনী জেলা ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি আবু সুফিয়ান জাহিদ বলেন, দেশের এ আপদকালীন মূহূর্তে আমাদের সীমিত সাধ্যের মধ্যে জেলার সুবিধা বঞ্চিত ফুটবল খেলোয়াড়দের পাশে থাকতে পেরে খুবই ভালো লাগছে।

    ফেনী জেলা ফুটবল উন্নয়ন সমিতির সাধারন সম্পাদক মশিউর রহমান মনি বলেন, আমাদের জেলার সুবিধা বঞ্চিত খেলোয়াড়দেরকে অনুপ্রেরণার লক্ষ্যে আমরা জেলার ১৮জন খেলোয়াড়কে আর্থিক অনুদান প্রদান করেছি। আগামীতে আমরা আরো বড় পরিসরে আরো বেশী খেলোয়াড়কে অনুদান দেয়ার ব্যাপারে সবার সহযোগিতা কামনা করছি। এতে করে ফেনী জেলার খেলোয়াড়রা জাতীয় পর্যায়ে তাদের ক্রীড়া নৈপুণ্য প্রদর্শন করে ফেনীর জন্য সম্মান বয়ে আনবে। তাহলে ফুটবলারদের সাথে ফুটবলের উন্নয়ন ও ত্বরান্বিত হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090