আজ

  • মঙ্গলবার
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় ডাকাত দলের দু’গ্রুপের গোলাগুলিতে নিহত ১, গুলিবিদ্ধ ১

  • ছাগলনাইয়া প্রতিনিধি
  • ছাগলনাইয়ায় ডাকাতদলের দু’ গ্রুপের গোলাগুলিতে ১ জন নিহত এবং গুলিবিদ্ধ আরও একজনসহ দু’জনকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে ৫ রাউন্ড গুলি, ১ টি বন্দুক ও ডাকাতির সরঞ্জামাদিও উদ্ধার করা হয়েছে।

    ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম.এম মুর্শেদ জানান, বৃহস্পতিবার ভোর রাতে দু’দল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে উপজেলার বেতাগা প্রজেক্ট এলাকা অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অপর সদস্যরা পালিয়ে গেলেও ধাওয়া করে ফারুক নামের এক জনকে আটক করা হয়। এর আগে ডাকাত দলের দু গ্রুপের বন্দুকযুদ্ধে মহিউদ্দিন সবুজ ওরফে সবুজ ডাকাত নিহত হয়েছে।

    গুলিবিদ্ধ হয়েছে আরও একজন। পালানোর সময় ফারুক নামে ডাকাত দলের এক সদস্যকে আটক করা হয়েছে। এসময় ডান পায়ে গুলিবিদ্ধ অবস্থায় প্রতিপক্ষ ডাকাতদলের সদস্য পলাশকেও উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পড়ে থাকা লাশ সবুজ ডাকাতের বলে স্থানীয় মানুষ পুলিশকে নিশ্চিত করেছে। নিহত সবুজ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী ও আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে চুরি ডাকাতি অস্ত্রসহ ৮ টি মামলা রয়েছে বলে ওসি জানান।

    সবুজ ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া ওয়ার্ডের আব্দুল মোতালেবর ছেলে। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

    ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে ১ টি বন্দুক, ৫ রাউন্ড গুলি, ২ টি কোরাবারি, ১ টি দা, ৩ টি ছুরি, ১ টি চাপাতি, ১ টি রেঞ্জ ও ১ টি স্ক্রু ড্রাইভার জব্দ করা হয়।

    গুলিবিদ্ধ পলাশ নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার থানারহাট গ্রামের নুরুল হকের ছেলে। অপর দিকে আটক ফারুকের বাড়ি ফেনীর দাগনভূঞা উপজেলায়।

    সম্পাদনা : এএ্এম/এমপি


    error: Content is protected !! please contact me 01718066090