আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে আনসার সমাবেশে বাইসাইকেল ও সেলাই মেশিন পেলো ২৩ জন

  • শহর প্রতিনিধি
  • ফেনী জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ বৃহস্পতিবার সকালে ফেনী জেলা আনসার কমান্ড্যান্ট মাঠে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কুমিল্লা রেঞ্জের পরিচালক মো. শফিকুল ইসলাম, পিএইচডি। অনুষ্ঠানে বাইসাইকেল ও সেলাই মেশিন উপহার পেলো ২৩ আনসার সদস্য।

    আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো. জানে আলম সুফিয়ানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা, ফেনীর সিভিল সার্জন ডা. রফিক-উস্ ছালেহীন। সোনাগাজী উপজেলা প্রশিক্ষক ফজলুল হক অনুষ্ঠান সঞ্চালনায় করেন। সমাবেশে জেলায় কর্মরত ২৫০ জন আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে ২০ জন আনসার সদস্যকে বাইসাইকেল, ৩ জনকে সেলাই মেশিন, ২০ জনকে ছাতা উপহার দেয়া হয়।

    প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বাংলাদেশের সব চেয়ে বড় আইন শৃংখলা বাহিনী। এ বাহিনী দেশের যেকোন দূযোর্গপূর্ণ সময়ে সরকারের ডাকে সরকারের নির্দেশনা অনুযায়ী জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করে গেছে। এছাড়াও দেশের স্থানীয় ও জাতীয় নির্বাচনে এ বাহিনী অগ্রনী ভূমিকা পালন করে আসছে। এর সদস্যরা সরকারী-বেসরকারী গুরুত্বপূর্ণ অফিস আদালতে সততার সাথে দায়িত্ব পালন করছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090