আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘গায়েবী কমিটি’ থেকে সরে আসলো ফেনী জেলা জুয়েলার্স সমিতি

  • নিজস্ব প্রতিনিধি
  • ‘গায়েবী কমিটি’ থেকে সরে এসে ফেনী জেলা জুয়েলার্স সমিতির ত্রি-বার্ষিক কার্যকরি পরিষদ গঠন করতে নির্বাচন কমিশন ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার সমিতির কার্যকরি কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে মনগড়া কমিটি বাদ দিয়ে ভোটের মাধ্যমে কমিটি গঠনের প্রস্তুতি শুরু হয়েছে।

    সমিতির সাধারণ সম্পাদক আরিফুল হোসাইন রুবেল জানান, ২০২০-২০২৩ সেশনে নির্বাচনের জন্য তিন সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আয়নুল কবির শামীমকে প্রধান নির্বাচন কমিশনার করা হয়েছে। নির্বাচন কমিশনার সদস্য হয়েছেন জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট নুর হোসেন ও শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী।

    তিনি আরো জানান, আগামী সপ্তাহে সাধারণ সভার মাধ্যমে নির্বাচন কমিশনকে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার বুঝিয়ে দেয়া হবে। নির্বাচন কমিশন এক থেকে দেড় মাসের মধ্যে নতুন কমিটির নির্বাচনের আয়োজন করবেন। নির্বাচন কমিশনকে সহযোগিতা করতে বর্তমান কমিটির ৫ জনের একটি টিম গঠন করা হয়েছে। ওই টিমে তিনি সহ বর্তমান সভাপতি ইসমাইল হোসেন খোকন, সহ-সভাপতি অনিল বণিক, খোরশেদ আলম মজুমদার, জালাল উদ্দিন বাবলু রয়েছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090