আজ

  • শনিবার
  • ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সোনাগাজীতে চোরাই মোবাইলসহ গ্রেফতার ২

  • সোনাগাজী প্রতিনিধি
  • ফেনীর সোনাগাজীতে চোরাই যাওয়া মোবাইলসহ অভিযুক্ত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার চর ছান্দিয়া থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

    পুলিশ জানায়, সোনাগাজী বাজারের ইলিয়াছ ইলেকট্রনিক এন্ড কসমেটিক দোকানের শার্টার কেটে ৪ জুলাই গভীর রাতে ৬টি মোবাইল চুরি হয়। এঘটনায় পুলিশ আশপাশের বিভিন্ন স্থান থেকে ভিডিও ফুটেজ দেখে চোর শনাক্ত করে। বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার দক্ষিণ পশ্চিম চরছান্দিয়া গ্রামের জিয়াউল হকের ঘরের আলমীরা থেকে চোরাইকৃত মোবাইল সেট ও চুরির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। এঘটনায় পুলিশ অভিযুক্ত দাউদ ও জিয়াকে গ্রেফতার করেছে।

    গ্রেফতারকৃত আসামীরা হচ্ছেন- উপজেলার দক্ষিণ পশ্চিম চর ছান্দিয়া এলাকার আবু সুফিয়ানের ছেলে দাউদুল ইসলাম (১৫) ও আবু তাহেরের ছেলে জিয়াউর রহমান (৩৫)। পরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

    সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামীরা জানায়, ৪ জুলাই চুরি করা মোবাইলগুলো ১৯ জুলাই জিয়াউর রহমানের বাড়ির আলমীরাতে লুকিয়ে রাখা হয়। ভিডিও ফুটেজ দেখে প্রথমে কিশোর অপরাধী দাউদ ও পরে জিয়াউর রহমানকে শনাক্ত করে পুলিশ। শুক্রবার আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত আসামীদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090