আজ

  • রবিবার
  • ১২ই জুলাই, ২০২০ ইং
  • ২৮শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী জেনারেল হাসপাতালে সহায়’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

  • নিজস্ব প্রতিনিধি
  • করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধের এই দু:সহ দিনে ফেনীর সমাজসেবামূলক ও মানবিক সংগঠন সহায়’র উদ্যোগে আজ মঙ্গলবার (৩০ জুন) দুপুরে ২৫০ শয্যা ফেনী জেনারেল হাসপাতালের করোনার ওয়ার্ডে পর্যায়ক্রমে দায়িত্বরত চতুর্থ শ্রেণীর কর্মচারীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ চালু করা হয়েছে।

    এই সময় উপস্থিত ছিলেন ফেনী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ইকবাল হোসেন ভূঁইয়া, সহায়’র সভাপতি মঞ্জিলা মিমি, সহ-সভাপতি জুলহাস তালুকদার, সাধারাণ সম্পাদক মুহাম্মদ দুলাল তালুকদার।

    সহায়ের পক্ষ থেকে বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে আছে চাল, ডাল, তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য ।সহায়’র সাধারণ সম্পাদক জানান, কোভিট-১৯ চিকিৎসাধীন রুগির সেবায় টানা ৭দিন ডিউটি করার কারনে তাদের পরিবারের সদস্যদের
    খাবার নিশ্চিত করতে প্রতি সপ্তাহে এই সামগ্রী দেওয়া হয় এবং এটি অব্যাহত রাখা হবে, যারা আমাদের এই উদ্যোগে সহায়ত করছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। করোনা ভাইরাসের সংক্রমণের শুরু থেকে জেলার সকল হাসপাতালে আউটসোর্সিং কর্মচারীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি এবং এটি অব্যাহত রাখবো। যারা আমাদের এই উদ্যোগে সহায়ত করছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090