আজ

  • রবিবার
  • ১২ই জুলাই, ২০২০ ইং
  • ২৮শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে পুলিশ সহ আরো ১১ জনের করোনা শনাক্ত

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে নতুন করে ১১ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮শ ৩৮। আজ মঙ্গলবার সিভিল সার্জন কার্যালয় থেকে এই তথ্য জানানো হয়।

    জেলা স্বাস্থ্য বিভাগের নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, নতুন শনাক্তদের মধ্যে সদরে ৪ জন, সোনাগাজীতে ৬ জন ও ফুলগাজীতে ১ জন। এর মধ্যে একজন পুলিশ সদস্য আছেন।

    সোনাগাজীতে ৬ জনের মধ্যে একজন পুলিশ কর্মকর্তা রয়েছেন। তিনি সোনাগাজী সার্কেল অফিসের সাব-ইন্সপেক্টর। এছাড়া একজন বীমা কর্মী ও একজন স্টার লাইন পরিবহনের সুপারভাইজার। তাদের বাড়ি মতিগঞ্জ ইউনিয়নে। একই বাড়ীতে আরেকজন নারী রয়েছেন। এছাড়া অপর দু’জন উপজেলার চর মজলিশপুর ও মতিগঞ্জ ইউনিয়নের ভোয়াগ গ্রামের বাসিন্দা।

    ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. এসএসআর মাসুদ রানা জানান, নতুন করে সংক্রমিত ব্যক্তিদের নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।

    স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, আজ মঙ্গলবার পর্যন্ত ৪ হাজার ৯৩৮ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ৪ হাজার ৫শ ৪৭ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। আক্রান্ত হয়ে মারা গেছেন ১৭ জন। হাসপাতালের আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন ১২ জন। জেলায় আক্রান্ত ব্যক্তিদের মধ্যে ৪৬১ জন সুস্থ হয়েছেন। ১৮ জনকে অন্যত্র স্থানান্তর করা হয়েছে।

    সূত্র জানায়, গত ১৬ এপ্রিল জেলায় প্রথম এক যুবকের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। এরপর থেকে জেলায় ধারাবাহিকভাবে করোনাভাইরাস সংক্রমণের হার বেড়ে চলছে।


    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090