আজ

  • মঙ্গলবার
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহীন একাডেমী শিক্ষক কামরুল আহসানের স্মরণসভা

  • শহর প্রতিনিধি
  • ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শাহীন একাডেমী স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক ইঞ্জিনিয়ার কামরুল আহসান চৌধুরীর স্বরণসভায় শনিবার সকালে বিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব মুহাম্মদ মনোয়ার হোসাইন চৌধুরী।

    বিশেষ অতিথি ছিলেন ফেনী ইসলামীক সোসাইটির ভাইস চেয়ারম্যান একেএম শামছুদ্দীন, প্রতিষ্ঠানের অধ্যক্ষ এম. একরামুল হক ভূঁঞা ও উপাধ্যক্ষ জসিম উদ্দিন মোল্লা। সিনিয়র শিক্ষক এয়াকুর শরীফ শিমুলের পরিচালানায় আরো বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক মাওলানা আবদুল মালেক, মাওলানা মনিরুল আলম, শিক্ষক প্রতিনিধি মোহাম্মদ ইলিয়াস, সিনিয়র শিক্ষক শামছুদ্দীন, সিনিয়র শিক্ষক ছাদিকুর রহমান, মাওলানা এরশাদ উল্যাহ, করিম উল্যাহ প্রমুখ।

    বক্তারা বলেন, মানুষ গড়ার কারিগর শিক্ষক এবং শিক্ষকরা হচ্ছেন সমাজের আয়না। আর ইঞ্জিনিয়ার কামরুল আহসান চৌধুরী ছিলেন একজন আদর্শ মানুষ ও আদর্শ শিক্ষক। তিনি ছাত্রজীবন শেষ করেই মানুষ গড়ার কারিগর খ্যাত এ শিক্ষকতা পেশায় নিজের কর্মজীবন শুরু করে মৃত্যু পর্যন্ত এ পেশায় নিয়োজিত ছিলেন। তিনি একজন সফল শিক্ষক নয় শুধু তিনি একজন আদর্শ মানুষও।

    সম্পাদনা : এএএম/এসবি


    error: Content is protected !! please contact me 01718066090