আজ

  • রবিবার
  • ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শেখ হাসিনা কাউকে ছাড় দেবেন না : নিজাম হাজারী

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী সদর আসনের সংসদ সদস্য (এমপি) নিজাম উদ্দিন হাজারী বলেছেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ভারতের প্রধানমন্ত্রী নরেদ্র মোদীর আগমনকে ঘিরে বাংলাদেশে একটা শ্রেণি অস্থিতিশীলতা তৈরি করতে চাইছে। আপনারা যেনে রাখুন, শেখ হাসিনা দুর্বল নন- তিনি মানবিক ও কঠোর। তিনি শক্ত হাতে দেশ পরিচালনা করেন। কাউকে তিনি ছাড় দেবেন না।

    মঙ্গলবার (৩০ মার্চ) ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ‘মুক্তিযুদ্ধে নারীর অবদান, নারীর ক্ষমতায়ন, নেতৃত্ব প্রতিষ্ঠায় বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ভূমিকা’ শীর্ষক দিনব্যাপী কর্মশালায় তিনি এসব কথা বলেন। শহরের একটি কনভেনশন হলে এ কর্মশালার আয়োজন করে ফেনী সদর উপজেলা মহিলা আওয়ামী লীগ।

    নিজাম উদ্দিন হাজারী বলেন, বাংলাদেশের নারীর ক্ষমতায়ন ও অগ্রগতিতে শেখ হাসিনা ও তার সরকারের ভূমিকা সবচাইতে বেশি। তিনি সন্তানের বাবার নামের পাশাপাশি মায়ের নাম লেখাকে বাধ্যতামূলক করেছেন। যা বাংলাদেশের আর কোনো রাষ্ট্রনায়ক করেননি।

    তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের যে অভূতপূর্ব উন্নয়ন করেছেন নারীদের উচিত তার বার্তা ঘরে ঘরে পৌঁছে দেওয়া।

    তিনি আরও বলেন, ফেনীতে যদি কেউ নাশকতার চেষ্টা করেন তাহলে কঠিন ও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

    কর্মশালায় আরও বক্তব্য রাখেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি পিপি হাফেজ আহম্মদ, সরকারি জিয়া মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর কামরুন নাহার, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক ইউসুফ আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার আলী হায়দার, দপ্তর সম্পাদক এ কে শহীদ উল্লাহ খোন্দকার, সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তা হোসেন, সদর উপজেলার সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক অ্যাডভোকেট শাহজাহান সাজু, জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি করিম উল্লাহ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড় মনি, শহীদ মেজর সালাউদ্দিন বীর উত্তম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আরা বেগম প্রমুখ।

    কর্মশালায় নারীর উন্নয়নে সরকারের নানা পদক্ষেপ ও মুক্তিযুদ্ধে নারীদের বীরত্বগাঁথা গল্প শুনিয়ে নারীদের আত্মপ্রত্যয়ী হয়ে সমাজে সুপ্রতিষ্ঠিত হওয়ার আহ্বান জানানো হয়।

    কর্মশালায় আরও অংশ নেন বীর মুক্তিযোদ্ধা, শিক্ষাবিদ, রাজনীতিবিদ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন পর্যায়ের মহিলা আওয়ামী লীগের নেতারা। কর্মশালায় সভাপতিত্ব করেন ফেনী সদর উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি জোৎস্না আরা জুসি।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090