আজ

  • শুক্রবার
  • ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পরশুরামে করোনা সংক্রমণরোধে কাজ করছে যুবলীগ

  • পরশুরাম প্রতিনিধি
  • ফেনীর পরশুরামে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। সোমবার (৩০ মার্চ) দিনব্যাপী পরশুরামের বক্সমাহমুদ ইউনিয়নের বিভিন্ন স্থানে জীবাণুনাশক স্প্রে এবং রিকশা ও ভ্যানচালকসহ গরীবদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে সংগঠনটি।

    উপজেলা যুবলীগ সূত্রে জানা যায়, করোনা সংক্রমণ প্রতিরোধে আজ বক্সমাহমুদ ইউনিয়নের বক্সমাহমুদ বাজার, সাহেবের বাজার, খন্ডলহাই বাজারের, সাতকুচিয়ার প্রত্যন্ত অঞ্চলে রাস্তাঘাট, দোকানপাট এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহে জীবাণুনাশক স্প্রে প্রয়োগ করা হয়েছে। এতে নেতৃত্ব দেন উপজেলা যুবলীগের সভাপতি ইয়াসিন শরীফ মজুমদার। উপজেলা যুবলীগ সভাপতি বলেন, করোনা সংক্রমণ রোধে আজ বক্সমাহমুদ ইউনিয়নে আমরা রাস্তাঘাট ও যানবাহনে জীবাণুনাশক স্প্রে করেছি। এছাড়া গরীব অসহায় ও রিকশা-ভ্যানচালকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি। বাজারের ফার্মেসীগুলোতে নিরাপদ দূরত্ব বজায় রাখার জন্য সাদা রং দিয়ে গোল চিহ্ন অংকন করেছি।

    সভাপতি বলেন, আমাদের এ কার্যক্রমে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল দিক নির্দেশনা দিচ্ছেন এবং সার্বিক সহযোগিতা করছেন। তিনি আরও বলেন, যুবলীগ টিম আরো একটি গুরুত্বপূর্ণ উদ্যেগ হাতে নিয়েছে। যারা একেবারে অসহায়, কোন রকমের সহযোগিতা পাচ্ছে না তাদের বাড়ীতে গিয়ে খাদ্যদ্রব্য পৌঁছে দেব। এ বিষয়ে আমাদের যে কেউ সহযোগিতার হাত বাড়িয়ে দিলে আমরা কৃতজ্ঞ থাকবো।

    উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এম. শফিকুল হোসেন মহিম বলেন, গত তিন দিন ধরে যুবলীগের নেতাকর্মীরা পৌরসভার ৯টি ওয়ার্ডে এ কার্যক্রম পরিচালনা করেছে। আগামীতে আমরা চিথলিয়া ইউনিয়ন ও মির্জানগর ইউনিয়নেও করোনা সংক্রমণরোধ করতে কার্যক্রম চালাবো। মহিম বলেন, সবাই সচেতন হলে আমাদের পরশুরাম উপজেলা করোনা সংক্রমণমুক্ত থাকবে। এ ব্যাপারে সকলকে সহযোগিতা করতে হবে। তিনি বলেন, করোনা যুদ্ধ মোকাবিলায় যুবলীগ টিমের কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

    বক্সমাহমুদ বাজারের বিভিন্ন স্থান ঘুরে দেখা গেছে, গায়ে যুবলীগ লোগো সম্বলিত টি শার্ট পরে কাঁধে স্প্রেয়ার নিয়ে জীবাণুনাশক তরল ছিটাচ্ছেন কেউ কেউ। আবার কেউ রং দিয়ে গোল নিরাপদ চিহ্ন আঁকছেন। কেউ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করছেন। তাদের এ কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছে এলাকার লোকজন। তার বলছেন, তাদের এ কার্যক্রম প্রশংসার যোগ্য।

    এ সময় উপজেলা যুবলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন চৌধুরী সুমন, আবদুল মান্নান লিটন, সাংগঠনিক সম্পাদক সাইফুল করিম মজুমদার নিহাদ, কামরুল হাসান শাহ্, আনোয়ার হোসেন হুমায়ুন, ক্রীড়া সম্পাদক আবুল কালাম, বক্সমাহমুদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মহিউদ্দিন, সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এমপি


    error: Content is protected !! please contact me 01718066090