আজ

  • রবিবার
  • ৩১শে মে, ২০২০ ইং
  • ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

কর্মহীন মানুষদের নিজাম হাজারী এমপির খাদ্যদ্রব্য বিতরণ অব্যাহত

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী-২ সংসদীয় এলাকায় কর্মহীন মানুষদের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ অব্যাহত রেখেছেন সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। সোমবার ব্যক্তিগত পক্ষ থেকে পাঁচগাছিয়া ও মোটবী ইউনিয়নে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও হতদরিদ্রদের ত্রাণ বিতরণ করেন।

    এ সময় সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় দলীয় নেতৃবৃন্দ ছাড়াও সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি করিম উল্লাহ বি.কম ও সাধারন সম্পাদক শুসেন চন্দ্র শীল প্রমুখ উপস্থিত ছিলেন।

    বিকালে ছনুয়া ও কাজিরবাগ, মঙ্গলবার কালীদহ, ধলিয়া, লেমুয়া ও বালিগাও ইউনিয়নে বিতরন করা হবে।
    এর আগে রবিবার সকালে শর্শদী ও ফরহাদ নগর ইউনিয়নে খাদ্যদ্রব্য বিতরণের মধ্য দিয়ে কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান। একইদিন বিকালে ফাজিলপুর ও ধর্মপুর ইউনিয়নের জন্য বিতরণ করা হয়।

    এমপি নিজাম হাজারী তখন সাংবাদিকদের জানিয়েছেন, জনসমাগম এড়াতে প্রতিটি ওয়ার্ডে জনপ্রতিনিধি, আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের একজন করে দায়িত্ব দেয়া হয়েছে। ফেনী-২ সংসদীয় এলাকার পৌরসভার ১৮টি ওয়ার্ড ও সদর উপজেলার ১২ ইউনিয়নের গরীব ও অসহায় ৫০ হাজার মানুষকে খাদ্যপণ্য বিতরণ করা হচ্ছে। প্রতিটি প্যাকেট ২০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি মসুর ডাল এবং তেল রয়েছে। প্রতিদিন ১৮ টি পিকআপে নিত্যপন্য বাড়ি বাড়ি পৌছে দেয়া হবে। পর্যায়ক্রমে আরো ৭০ হাজার প্যাকেট বিতরনের প্রস্তুতি রয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090