আজ

  • শুক্রবার
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রেষ্ঠ পরিবেশ বন্ধু সম্মাননা পেলেন ফেনীর নজরুল

  • নিজস্ব প্রতিনিধি
  • পরিবেশ ক্লাব বাংলাদেশ’র ‘শ্রেষ্ঠ পরিবেশ বন্ধু’ মনোনীত হয়েছেন সাংবাদিক নজরুল বিন মাহমুদুল। পরিবেশের ভারসাম্য রক্ষায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ তাকে এই পুরস্কারে ভূষিত করা হয়।

    রোববার (৩০ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাব’র জহুর হোসেন চৌধুরী হলে পরিবেশ ক্লাব বাংলাদেশ’র ২য় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে ‘শ্রেষ্ঠ পরিবেশ বন্ধু’ নজরুল বিন মাহমুদুলের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়ের উপ-মন্ত্রী বেগম হাবিবুন নাহার।

    পরিবেশ ক্লাব বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা ও চিফ মেন্টর প্রফেসর মো. ফখরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পরিবেশ অধিদফতরের মহাপরিচালক মো. আশরাফ উদ্দিন, অতিরিক্ত মহাপরিচালক মো. হুমায়ুন কবীর, এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ’র প্রফেসর ও ডিন স্কুল অব আর্টস ড. মো. ওসমান গণী, বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিট, বন অধিদফতরের পরিচালক এ এস এম জহির উদ্দিন আকন ও আর এফ এল গ্রুপ, টেল প্লাস্টিক’র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ কামরুল হাসান।

    পরিবেশ ক্লাব বাংলাদেশ’র সচিব ও মুখপাত্র রাকিবুল ইসলাম’র সঞ্চালনায় অনুষ্ঠানে দেশের বিভিন্ন জেলা থেকে আগত পরিবেশ বন্ধুরা উপস্থিত ছিলেন।

    সাংবাদিক নজরুল বিন মাহমুদুল ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের মধুয়াই গ্রামের বাসিন্দা মৃত মাহমুদুল হক’র দ্বিতীয় সন্তান। তিনি সরকারি মিডিয়াভুক্ত দৈনিক স্টার লাইন পত্রিকার সহ-সম্পাদক হিসেবে কর্মরত রয়েছেন। নজরুল বিন মাহমুদুল পরিবেশ ক্লাব ছাড়াও বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে জড়িত রয়েছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090