আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরশুরামে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে এ্যাডভোকেসি সভা

  • পরশুরাম প্রতিনিধি
  • ফেনীর পরশুরামে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে এক এ্যাডভোকেসি ও পরিকল্পনা সভা মঙ্গলবার ২৯ অক্টোবর সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে।

    আগামী ৪ অক্টোবর থেকে ১৫ অক্টোবর দিন ব্যাপী ৬-১১ মাস বয়সী ও ১২-৫৯ মাস বয়সী শিশুদের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর লক্ষমাত্রা অর্জনে ব্যাপক প্রচার ও সচেতনতা সৃষ্টির লক্ষে উক্ত আলোচনা সভার আয়োজন করা হয়। জাতীয় পুষ্টিসেবা, জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান স্বাস্থ্য অধিদপ্তর ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের আয়োজনে ও পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ব্যবস্থাপনার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবদুল খালেক এর সভাপতিত্বে ও প্রধান সহকারী ইসমাইল হোসেন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার।

    এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী এস এম শাহ আলম ভূঁঞা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. জাকির হোসেন, শিক্ষা কর্মকর্তা ফাতেমা নাসরিন, মৎস্য কর্মকর্তা বিজয় কুমার পাল, মির্জানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টু, সবীর আহমেদ ফোরকান প্রমুখ।

    এছাড়া সরকারি বেসরকারি বিভিন্ন সংস্থার দায়িত্বশীল কর্মকর্তাগণ এতে উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090