আজ

  • মঙ্গলবার
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিলোনিয়া স্থলবন্দরের জমি অধিগ্রহণ ও নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শণ করলেন নৌ সচিব

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনীর পরশুরামের বিলোনিয়া স্থলবন্দরের জন্য নির্ধারিত স্থানের জমি অধিগ্রহণ ও বন্দর অবকাঠামো নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শণ করলেন নৌ পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী।

    শনিবার (২৯ আগষ্ট) বেলা ১২টার দিকে সচিব বিলোনিয়া স্থল বন্দরে পৌছলে স্থানীয় উপজেলা প্রশাসন ও রাজনৈতিক নেতৃবৃন্ধরা ফুলেল শুভেচ্ছা জানান। পরে নৌ পরিবহন সচিব বন্দরের অবকাঠামো নির্মানের জন্য নির্ধারিত স্থান পরিদর্শন করেন এবং বিভিন্ন বিষয় খোঁজ খবর নেন।

    এ সময় অতিরিক্ত জেলা প্রশাসকের (রাজস্ব) শাখার কর্মকর্তারা জমি অধিগ্রহণ ও অবকাঠামোগত নির্মাণ কাজের বিভিন্ন বিষয় তুলে ধরেন।

    এ সময় উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসকক মো. ওয়াহিদুজ্জামান, উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, পৌরসভার মেয়র নিজাম উদ্দিন চৌধুরী সাজেল, পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াছমিন আকতার, সহকারী কমিশনার (ভুমি) নু এমং মারমা মং, পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শওকত হোসেন, উপজেলা জাসদের সভাপতি মোশারফ হোসেন মোশা, স্থানীয় জনপ্রতিনিধি, সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বিজিবির কর্মকর্তাসহ প্রমুখ।

    পরে নৌ পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী চিথলিয়া মুহুরী নদীর ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন এবং বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহন করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090