আজ

  • মঙ্গলবার
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

এশিয়ান কলেজে মতবিনিময় সভা

  • নিজস্ব প্রতিনিধি
  • এশিয়ান কলেজ ফেনীর ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি কার্যক্রম সম্পর্কিত মত বিনিময় সভা আজ শনিবার সকালে কলেজ মিলনায়তনে অনু্ষ্ঠিত হয়।

    কলেজের পরিচালক সদস্য ইঞ্জিনিয়ার শহিদুল ইসলামের সভাপতিত্বে ও প্রভাষক আবদুল আলীমের সঞ্চালনায় অনু্ষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোমপ্লাস সুপার সপের ব্যবস্থাপনা পরিচালক ও কলেজের পরিচালক সদস্য আবু সুফিয়ান মাসুম।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনাগাজী সরকারি কলেজের সাবেক প্রিন্সিপাল ও এশিয়ান কলেজের একাডেমিক পরিচালক প্রফেসর নিতাই চরন ভৌমিক, হোম প্লাস সুপার সপের ফিন্যান্স ডিরেক্টর হানিফ খন্দকার।

    অনু্ষ্ঠানে বক্তব্য রাখেন কলেজের পরিচালক সদস্য ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ এম এ কালাম, কো-অর্ডিনেটর মোতাহের হোসেন, প্রভাষক মোজাম্মেল হোসেন, কাজী শফিউল আজম, আহসান উল্লাহ, দেলোয়ার হোসেন শামীম, নুরুল মোস্তফা ভূইয়া, দিদার এলাহী, আবদুল মতিন, আসমা আক্তার চৌধুরী, খাদিজাতুল কোবরা, তানজিনা হক নিশা, নুসরাত জাহান, জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

    প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, একটি কলেজের অবকাঠামোগত উন্নয়নসহ শিক্ষার মান উন্নয়নে যা প্রয়োজন তা সঠিকভাবে বাস্তবায়ন করা আমাদের উদ্দেশ্য।

    কলেজের অধ্যক্ষ ভর্তি কার্যক্রমে সকলের সহযোগিতা কামনা করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090