আজ

  • শনিবার
  • ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

যুক্তরাজ্য থেকে ফেনীর সন্তান কাজী শ্রাবনের বার-এট-ল ডিগ্রি অর্জন

  • শহর প্রতিনিধি
  • ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের কৃতি সন্তান কাজী ওমর ফেরদৌস (শ্রাবন) যুক্তরাজ্যের লিংকন্স ইন থেকে গত ২২ জুলাই ব্যারিস্টার-এট-ল ডিগ্রি অর্জন করেছেন।

    তিনি ফেনীর গর্বিত কৃতি সন্তান, অসংখ্য জনকল্যাণমূলক রায় প্রদানকারী বিচারপতি ড. কাজী রেজা-উল হক ও স্বনামধন্য আইনজীবী এডভোকেট হালিমা ফেরদৌস এর একমাত্র পুত্র। তার স্ত্রী ফাতেমা রহমান একই সাথে ব্যারিস্টার-এট-ল ডিগ্রি অর্জন করেছেন। ব্যারিস্টার কাজী ওমর ফেরদৌস (শ্রাবন) ফেনীর ধলিয়া ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের কাজী বাড়ির সন্তান।

    যুক্তরাজ্যে ছাত্রাবস্থায় ব্যারিস্টার কাজী ওমর ফেরদৌস (শ্রাবন) বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের যুক্তরাজ্য শাখার সভাপতি ও যুক্তরাজ্যের স্বনাম প্রসিদ্ধ নর্থাম্ব্রিয়া বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ সোসাইটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছিলেন। তার সফল যুগোপযোগী নেতৃত্বের জন্য সুনাম অর্জন করেছেন।

    বর্তমান পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে ব্যারিস্টার কাজী ওমর ফেরদৌস বলেন, “আমি ফেনীর সন্তান, আমার এলাকার মানুষের শিক্ষা ও জীবিকার উন্নয়নের জন্য কাজ করতে চাই। আগামীতে একজন সফল আইনজীবী হিসেবে প্রতিষ্ঠিত হতে চাই। আপাতত এতটুকুই পরিকল্পনা। তিনি সকলের দোয়া কামনা করেছেন।”

    ফেনীর কৃতি সন্তান কাজী ওমর ফেরদৌস (শ্রাবন) যুক্তরাজ্যের লিংকন্স ইন থেকে ব্যারিস্টার-এট-ল ডিগ্রি অর্জন করায় ফেনী ট্রিবিউন এডিটর আবদুল্লাহ আল-মামুন তাকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন। তার সাফল্যে গর্বিত ফেনীর মানুষকে নিয়ে তার আগামীর পরিকল্পনা সফল হোক। শুভকামনা সহ এমনটাই প্রত্যাশা করেন তিনি।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090