আজ

  • বৃহস্পতিবার
  • ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে কর্মহীন মানুষদের নিজাম হাজারী এমপির খাদ্য সামগ্রী বিতরন

  • নিজস্ব প্রতিবেদক
  • সামগ্রী প্রদানের ঘোষণা দিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। ২৯ মার্চ রবিবার ব্যক্তিগত পক্ষ থেকে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও হতদরিদ্রদের খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধনের সময় এ প্রতিশ্রুতি দেন তিনি। প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান।

    এ সময় জেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট আকরামুজজামান, পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার ও নজরুল ইসলাম স্বপন মিয়াজী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক মোহাম্মদ আলমগীর, জেলা পরিষদের সদস্য মাহবুবুল হক লিটন, ঢাকাস্থ ফেনী সমিতিরি সভাপতি শেখ আবদুল্লাহ, পৌর কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, সাইফুর রহমান সাইফু, বাহার উদ্দিন বাহার, ইউপি চেয়ারম্যান করিম উল্যাহ বি.কম, মো. মোশাররফ হোসেন টিপু, আনোয়ার হোসেন মানিক, এডভোকেট কাজী বুলবুল আহম্মদ সোহাগসহ দলীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

    এমপি নিজাম হাজারী সাংবাদিকদের জানান, জনসমাগম এড়াতে প্রতিটি ওয়ার্ডে জনপ্রতিনিধি, আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের একজন করে দায়িত্ব দেয়া হয়েছে। ফেনী-২ সংসদীয় এলাকার পৌরসভার ১৮টি ওয়ার্ড ও সদর উপজেলার ১২ ইউনিয়নের গরীব ও অসহায় ৫০ হাজার মানুষকে খাদ্যপণ্য বিতরণ করা হচ্ছে। প্রতিটি প্যাকেট ২০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি মসুর ডাল এবং তেল রয়েছে। প্রতিদিন ১৮ টি পিকআপে নিত্যপন্য বাড়ি বাড়ি পৌছে দেয়া হবে।

    পর্যায়ক্রমে আরো ৭০ হাজার প্যাকেট বিতরনের প্রস্তুতি রয়েছে। নির্ধারিত সূচি অনুযয়ী আজ সকালে শর্শদী ও ফরহাদ নগর, বিকালে ফাজিলপুর ও ধর্মপুর, সোমবার সকালে পাঁচগাছিয়া ও মোটবী, বিকালে ছনুয়া ও কাজিরবাগ, মঙ্গলবার কালীদহ, ধলিয়া, লেমুয়া ও বালিগাও ইউনিয়নে বিতরন করা হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090