আজ

  • সোমবার
  • ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজাপুর স্কুল এন্ড কলেজে এসএসসি পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া

  • দাগনভূঞা প্রতিনিধি
  • দাগনভূঞা উপজেলার রাজাপুর স্কুল এন্ড কলেজের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের সফলতা কামনা করে মিলাদ ও দোয়ার মাহফিল ২৮ জানুয়ারী, বুধবার কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন- দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল হাসান।

    রাজাপুর স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি ফেনী জেলা পরিষদের সদস্য গিয়াস উদ্দিন বিএ’র সভাপতিত্বে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- কোরাইশমুন্সি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মোজাম্মেল হক ও শাহজালাল ইসলামী ব্যাংক রাজাপুর বাজার শাখার ম্যানেজার ফখরুল আলম। শুভেচ্ছা বক্তব্য রাখেন- স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোমিনুল হক। এছাড়াও বক্তব্য রাখেন- স্কুল শাখার সহকারী প্রধান শিক্ষক গোলাম বাছির ভূঞা, স্কুল এন্ড কলেজের শিক্ষক প্রতিনিধি সহকারী অধ্যাপক মোস্তফা জামাল, স্কুল শাখার শিক্ষক জাফর আহম্মদ ও রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি সালা উদ্দিন পাটোয়ারী।

    আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দৈনিক অজেয় বাংলার নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞা, রাজাপুর ইউপির প্যানেল চেয়ারম্যান স্বপন কুমার দাস, স্কুল এন্ড কলেজের ইংরেজী প্রভাষক আবদুল হাইয়ুম জুয়েল, পরিচালনা কমিটির অভিভাবক প্রতিনিধি মাইন উদ্দিন বেলাল, মুজাহিদুল ইসলাম সেলিম, আবুল খায়ের পাটোয়ারী, রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা ফেরদাউস, তরুণ সমাজসেবক পলাশ প্রমুখ।

    এ সময় স্কুলের শিক্ষক, শিক্ষার্থীরা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শেষে পরীক্ষার্থীদের সফলতা কামনা করে দোয়া ও মিলাদ পরিচালনা করেন মাও. মো. জাকারিয়া।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090