আজ

  • বুধবার
  • ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনী ইউনিভার্সিটি ব্যাডমিন্টন টুর্নামেন্টে ইসরাফিল-নাজমুল চ্যাম্পিয়ন

  • বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
  • ফেনী ইউনিভার্সিটি’তে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ইসরাফিল ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের নাজমুল। এছাড়া তৃতীয় বারের মতো আয়োজিত এই টুর্নামেন্টে রানারআপ হয়েছেন ইইই বিভাগের জাহিদ, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের রনি ও ইমতিয়াজ। এছাড়া শিক্ষক-কর্মকর্তা ক্যাটাগরিতে যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছেন সেকশন অফিসার (পিএ টু ভিসি) মো. রেজাউল করিম ও ইংরেজি বিভাগের প্রভাষক মো. শাহিদুল হক।

    বুধবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় খেলা শেষে বিশ্ববিদ্যালয়ের মাঠে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী ইউনিভার্সিটির উপাচার্য, বিশিষ্ট মৎস বিজ্ঞানী ও শিক্ষাবিদ প্রফেসর ড. মো. সাইফুদ্দিন শাহ। বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং বিভাগের সহকারী অধ্যাপক ও ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজক কমিটির আহ্বায়ক কাজী মনিরুল আলমের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তায়বুল হক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

    এ সময় বিশ্ববিদ্যালয়ের বানিজ্য অনুষদের সহকারী অধ্যাপক হাসান আহমেদের সঞ্চালনায় সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের জেষ্ঠ্য প্রভাষক ও ছাত্র উপদেষ্টা (ভারপ্রাপ্ত) আতাউল হাকিম মাহমুদ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন। খেলা শেষে বিজয়ী ও বিজিতদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা।

    উল্লেখ্য,এফইউ স্পোর্টস ক্লাবের আয়োজনে দুই দিনব্যাপী এই টুর্নামেন্টে ২০টি দল অংশগ্রহন করে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090