আজ

  • শুক্রবার
  • ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ধলিয়ায় ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক আলোচনা ও চলচ্চিত্র প্রদর্শন

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী জেলা তথ্য অফিসের আয়োজনে বুধবার ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শন সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের জামিয়া ইসলামিয়া আরাবিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী।

    জেলা তথ্য অফিসার মো. বেলায়েত হোসেন সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. নুরুল আফছার ভূইয়া, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. মনজুরুল আলম মজুমদার, ফেনী মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ, ধলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার আহম্মদ মুন্সি, জামিয়া ইসলামিয়া আরাবিয়া মাদ্রাসা পরিচালক মুফতি নাছির উদ্দিন, ধলিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার মো. জয়নাল আবেদীন, সমাজসেবক কেশব লাল বসাক।

    প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিগত ১০ বছরে সরকার বিভিন্নক্ষেত্রে প্রভূত উন্নয়ন কর্মকান্ড হয়েছে। মানুষের জীবনযাত্রার মান উন্নত হয়েছে। নারী ও শিশু উন্নয়ন, নারীর ক্ষমতায়ন এবং নারীর আত্মকর্মসংস্থানের ব্যবস্থা করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন। তিনি সরকারের গৃহীত মেগা প্রকল্প সর্ম্পকে অবহিত করে বলেন, যে হাজার হাজার কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্প সরকার বাস্তবায়ন করছে। পদ্মা সেতু,কর্নফুলী নদীতে টানেল, সোনাদিয়া গভীর সমুদ্র বন্দর ইত্যাদি বৃহৎ প্রকল্প সরকার বাস্তবায়ন করছে। একই সাথে সামাজিক সমস্যা যথা জঙ্গীবাদ, মাদক, ও উগ্রবাদ এবং গুজব প্রতিরোধে সবাইকে সোচ্চার হতে অনুরোধ করেন।

    অনুষ্ঠানে শিক্ষকবৃন্দ, সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, ছাত্র-ছাত্রী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভার প্রারম্ভে সরকারের সাফল্য ও উন্নয়ন কর্মসূচির উপর নির্মিত প্রামান্যচিত্র প্রদর্শন করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090