আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পূরণ হচ্ছে জয়নাল হাজারীর শেষ ইচ্ছে

  • শহর প্রতিনিধি
  • শেষ ইচ্ছে পূরণ হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ফেনী-২ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারীর। তার শেষ ইচ্ছে অনুযায়ী ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে শহরের মাষ্টারপাড়ায় তার নন্দকানন মুজিব উদ্যানে সমাহিত করা হবে ফেনীর এ রাজনীতিবিদকে।

    ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী জানান, আজ মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় ফেনী পাইলট হাইস্কুল মাঠে জানাযা শেষে শহরের মাস্টার পাড়ায় মরহুমের বাড়ি আঙ্গিনায় মুজিব উদ্যানে তাকে সমাহিত করা হবে।

    ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান জানান, জানাযার পূর্বে এ বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার দেয়া হবে।

    এমপি নিজাম হাজারী জানান, মরহুমের ইচ্ছানুযায়ী মুজিব উদ্যানে দাফন সম্পন্ন করা হবে।

    শেষ ইচ্ছে পূরণের উদ্যোগ
    নিলেন নিজাম হাজারী

    প্রয়াত বর্ষীয়ান রাজনীতিবিদ, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন হাজারীর আশা পূরণ করতে চান ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

    মৃত্যুর আগে জয়নাল হাজারী একবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের লাইভে এসে বলেছিলেন ‘আমার মৃত্যুর পর নামাজে জানাযাটা যেন ফেনী সরকারী পাইলট হাইস্কুল মাঠে হয়।

    এ প্রসঙ্গে নিজাম উদ্দিন হাজারী বলেন, প্রয়াত নেতার আশা পুরোপুরিভাবে পূরণ করা হবে। আমি নিজে উপস্থিত হয়ে লক্ষাধিক মানুষ নিয়ে ফেনী পাইলট হাইস্কুল মাঠে তার নামাজে জানাযা পড়ব।

    নিজাম হাজারী বলেন, দলের এই প্রবীণ নেতা মারা যাওয়ায় তিনি এবং দলের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদসহ সবাই শোকাহত। দলীয় নেতৃবৃন্দ তার আত্মার মাগফেরাত কামনা করছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছেন।

    জয়নাল হাজারীর নামাজে জানাযার বিষয়ে জানতে চাইলে নিজাম হাজারী বলেন, তিনি যেহেতু জাতীয় নেতা আগামীকাল মঙ্গলবার সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় সকাল ১০ টায়ে একটি জানাযা হওয়ার কথা রয়েছে। আমরা আশা রাখছি বাদ আসর ফেনীর পাইলট মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

    উল্লেখ্য, রাজনৈতিক কারণে জীবিত অবস্থায় জয়নাল হাজারী ও নিজাম হাজারীর মধ্যে চরম বৈরীতা বিরাজ করলে তার মৃত্যুতে সেই তার যবনিকা ঘটল।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090