আজ

  • শুক্রবার
  • ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দীপ্ত টিভিতে তারকা সমৃদ্ধ ধারাবাহিক নাটক ‘‌বকুলপুর সিজন ২‘‌ শুরু ১ জানুয়ারি থেকে

  • বিনোদন প্রতিবেদক
  • মহাসমারোহে আগামী ১ জানুয়ারি ২০২২ শনিবার থেকে প্রতিদিন রাত ৮টায় দীপ্ত টিভিতে প্রচার হবে দর্শকনন্দিত ধারাবাহিক নাটক ‘বকুলপুর সিজন ২’। বিনোদনের বিপুল সম্ভার নিয়ে এবার আরো টান টান গল্পে নির্মিত হয়েছে ধারাবাহিকটি। নাটকটি রচনা করেছেন আহমেদ শাহাবুদ্দীন।

    কায়সার আহমেদের পরিচালনায় তারকা সমৃদ্ধ এ ধারাবাহিকে অভিনয় করেছেন সুজাতা, আজিজুল হাকিম, আ খ ম হাসান, আনিসুর রহমান মিলন, নাদিয়া আহমেদ, আরফান আহমেদ, সাজু খাদেম, তাহমিনা সুলতানা মৌ, নাবিলা ইসলাম, শামীমা তুষ্টি, ফারজানা ছবি, হোমায়ারা হিমু, মাহমুদুল ইসলাম মিঠু, ওয়ালিউল হক রুমি, প্রমুখ। প্রতিদিন টিভিতে প্রচারের পরপরই নাটকটি দেখা যাবে দীপ্ত টিভির ইউটিউব ও ফেসবুকে।

    গল্পের শুরুতে দেখা যাবে ঝরু তালুকদার খুনের মামলায় বেকসুর খালাস পেয়েছে উগান্ডা। কিন্তু এখনো জানা যায়নি ঝরু তালুকদারের মূল খুনি কে? চলতে থাকে অনুসন্ধান। তখনি ভয়ঙ্কর ঘটনা ঘটে। মধ্যরাতে ঘুড্ডি তালুকদারের ছোটভাই টেডি অপহরণের শিকার হয়। দিশেহারা হয়ে যায় টেডির স্ত্রী প্রিন্সেস দীবা।

    ঘুড্ডি তালুকদারের সন্দেহ গিয়ে পড়ে দীবার ওপর। শুরু হয় দ্বন্দ্ব। এই সময় চাতাল ব্যবসা নিয়ে বিরোধের জেরে টেডির অপহরণের ঘটনায় গ্রেফতার হয় সুলেমান মৃধার লোক বৈরাম খাঁ। কিন্তু তার বিরুদ্ধে অপহরণের কোনো প্রমাণ পাওয়া যায় না। তাহলে কে অপহরণ করল টেডিকে? মোসলেম সরকার? নাকি বকুলপুরের ত্রাস চিতাভাই? একের পর এক বেরিয়ে আসতে থাকে চাঞ্চল্যকর তথ্য।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090