আজ

  • রবিবার
  • ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে শঙ্খ ও উলুধ্বনি প্রতিযোগিতা

  • নিজস্ব প্রতিনিধি
  • আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে ফেনীতে শঙ্খ ও উলুধ্বনি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

    শুক্রবার দুপুরে জয়কালী মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ফেনী জেলা শাখার আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজীব খগেশ দত্ত প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন।

    উলুধ্বনি ও শঙ্খধ্বনি প্রতিযোগিতা উদ্বোধনকালে রাজীব খগেশ দত্ত বলেন, আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে নারী শক্তির প্রতি সম্মান প্রদর্শণ করে বৈশ্বিক করোনা মহামারীর এই সময়ে তাদের মনোবল বৃদ্ধি ও উজ্জীবীত করতে সনাতন ধর্মাবলম্বী নারীদের জন্য উলুধ্বনি ও শঙ্খধ্বনি দুটি আলাদা প্রতিযোগিতার উদ্যোগ গ্রহণ করেছে।

    জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের সার্বিক নির্দেশনায় প্রতিযোগিতা শেষে সম্মাননা ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এডভোকেট প্রিয়রঞ্জন দত্ত। সভাপতিত্ব করেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজীব খগেশ দত্ত।

    এছাড়াও বক্তব্য রাখেন পৌর পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি শান্তি চৌধুরী, জয়কালী মন্দির কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার তপন দাশ, জেলা পূজা পরিষদের যুগ্ম সম্পাদক বিপুল শর্মা, পৌর পূজা পরিষদের সাধারণ সম্পাদক সমর দেবনাথ, সদস্য ও মহিলা কাউন্সিলর মঞ্জু রানী দেবী, সোনাগাজী পূজা পরিষদের সভাপতি সমর দাস ও সদর পূজা পরিষদের সাধারণ সম্পাদক সরোজ চক্রবর্তী।

    এসময় জেলা পূজা পরিষদের সাংগঠনিক সম্পাদক নুপুর বণিক, সহদেব চন্দ্র দাস, পৌর পূজা পরিষদের যুগ্ম সম্পাদক সুরঞ্জিত নাগ, সঞ্জয় সেন, ছাগলনাইয়া পৌর পূজা পরিষদের সভাপতি শংকর সাহাসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ৷

    শঙ্খধ্বনি প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছে প্রিয়তী রানী নাথ, দ্বিতীয় স্থান অর্জন করেছে সবিতা রানী সেন ও তৃতীয় স্থান অর্জন করেছে তরুনীমা ভৌমিক যুথী।
    উলুধ্বনি প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছে পলি রানী নাথ, দ্বিতীয় স্থান অর্জন করেছে সূবর্ণা বণিক ও তৃতীয় স্থান অর্জন করেছে দেবী রাণী দাস।

    শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090